বিজ্ঞাপন

ভোজন বিলাসীদের নতুন ঠিকানা ‘ইট স্টেশন’

September 16, 2018 | 3:34 pm

লাইফস্টাইল ডেস্ক।।

বিজ্ঞাপন

খেতে ভালোবাসে না এমন লোক খুঁজেই পাওয়া যাবেনা বললতে গেলে। মানুষ প্রিয়জন কিংবা পরিবারের সাথে নিয়মিত বাইরে খেতে পছন্দ করে। নতুন নতুন খাবারের স্বাদ নিতে পছন্দ করে। ঢাকায় এমন অনেক রেস্তোরা আছে যেখানে খাবার খাওয়ার পাশাপশি একান্তে কিছু সময় কাটানো যায়। ফলে সেসব রেস্তোরায় মানুষের লক্ষণীয় ভীড় চোখে পড়ে।

ভোজন বিলাসী মানুষের কথা মাথায় রেখে রাজধানীর ধানমন্ডিতে যাত্রা শুরু করেছে নতুন রেস্টোরা ‘ইট স্টেশন’। গতকাল (১৫ সেপ্টেম্বর) এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই রেস্তোরা উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তারকা শেফ জেড আর্চডেকোন, রন্ধনশিল্পী আল্পনা হাবিব, শাহেদা ইয়াসমিন, শাহনাজ ইসলাম, কাকলি কলি, হুমায়রা নীলা, জেবুন্নেসা জেবা, টেলিভিশন অনুষ্ঠান প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র, সংগীতশিল্পী ফাহিম ফয়সাল প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

বিজ্ঞাপন

রেস্তোরা প্রসঙ্গে স্বত্ত্বাধিকারী শেফ ফারজানা ইমন জানান, ‘আমি চেষ্টা করেছি খুব সাধারণভাবে ক্যাফে ও খাবারের মেন্যুগুলো সাজাতে। যাতে ক্যাফেতে আগত অতিথিরা খাবারের দাম ও পরিবেশের সাথে যেনো সহজেই নিজেদের মানিয়ে নিতে পারেন, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুন্দর পরিবেশ, স্বাস্থ্যসম্মত কিচেন ও খাবারের মান ভালো হলে অতিথিরা বারবার যে কোন ক্যাফেতে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন।’

‘ইট স্টেশন’ ক্যাফেতে বিস্ট্রো ক্লাসিক খাবার দিয়ে মেন্যু সাজানো হয়েছে। চল্লিশ রকম খাবার পাওয়া যাবে এখানে। এছাড়াও আইসক্রীম, জুস ও পানীয়র সু-ব্যবস্থাও আছে ক্যাফেতে।

মোট ৩৫টি আসন সম্বলিত ‘ইট স্টেশন’-এ যে কোন ছোটখাটো ঘরোয়া পার্টি আয়োজন করা যাবে। মোট পঁয়তাল্লিশ জনের জন্য পার্টি আয়োজন করা যাবে এখানে।

বিজ্ঞাপন

ইট ষ্টেশনে ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারেরও সুযোগ রয়েছে। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে ‘ইট স্টেশন’।

চাইলে কাছের মানুষদের সঙ্গে নিয়ে একবার ঢুঁ মেরে আসতে পারেন ‘ইট স্টেশন’ থেকে। এখানকার লোভনীয় খাবার দ্বিতীয়বার আপনাকে রেস্তোরাটিতে নিয়ে যেতে বাধ্য করবে।

চেনার সুবিধার্থে ‘ইট স্টেশন’ এর ঠিকানা দিয়ে দেয়া হলো- রাস্তা ১০০/১, বাড়ি ১১/এ।

 সারাবাংলা/আরএসও/আরএফ 

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন