বিজ্ঞাপন

প্রথম ম্যাচেই শেষ তামিমের এশিয়া কাপ!

September 16, 2018 | 3:40 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আঙুলের চোট পুরোপুরি সেরে ওঠার আগেই ম্যাচ খেলতে নেমেছিলেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে আসেন পেসার সুরাঙ্গা লাকমল। তার ষষ্ঠ বলটি লাফিয়ে উঠলে পুল করার চেষ্টা করেন তামিম। বল গিয়ে লাগে তামিমের বাঁ হাতের আঙুলে। এশিয়া কাপের ক্যাম্প চলাকালীন ফিল্ডিং করতে গিয়ে যে আঙুলে ব্যথা পেয়েছিলেন তামিম।

পরে ক্যাম্পে তাকে অনুশীলনের বাইরে রাখা হয়েছিল। শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে ব্যথা পাওয়ার সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়ে বেড়িয়ে যান তামিম। তাকে দুবাইয়ের স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্স-রেও করা হয়। হাতের কব্জিতে চিড় ধরা পড়ে। তখন মনে করা হচ্ছিল এশিয়া কাপেই আর খেলতে পারবেন না তিনি। পরে টিভিতেও দেখা যায় হাতে ব্যান্ডেজ এবং গলায় সেই হাত ঝুলিয়ে রেখেছেন তিনি। শেষ পর্যন্ত আবারো মাঠে নেমেছিলেন ভাঙা হাতে ব্যাট নিয়ে। মুশফিককে সঙ্গ দিয়েছেন।

এশিয়া কাপ অনেকটাই শেষ বাংলাদেশ ওপেনারের এমনটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা প্রধান আকরাম খান। তিনি জানিয়েছেন, দুই-তিন মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তামিমকে।

বিজ্ঞাপন

এশিয়া কাপে তামিমের বদলি হিসেবে ইমরুল কায়েসকে ডাকা হতে পারে বলে মনে করা হলেও আপাতত দেশ থেকে কাউকে উড়িয়ে নেওয়া হচ্ছে না বলেও জানান আকরাম খান। তাতে হয়তো মুমিনুল হককে দিয়ে আফগানিস্তানের বিপক্ষে ওপেনিং করানো হতে পারে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন