শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সেক্সি ভূত সায়ন্তনী

সেপ্টেম্বর ১৭, ২০১৮ | ১২:১৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সায়ন্তনী। পুরো নাম সায়ন্তনী গুহঠাকুরতা। কলকাতার জনপ্রিয় এবং ব্যস্ত অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের মুক্তি প্রতীক্ষিত ‘এক যে ছিল রাজা’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি মুক্তি পাবে ১২ অক্টোবর। এছাড়া অভিনয় করেছেন অনিকেত চট্টোপাধ্যায়ের ‘হইচই আনলিমিটেড’ ছবিতে। এই ছবিটিও আছে মুক্তির মিছিলে।


আরও পড়ুন : দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন


এবার শোনা গেলো নতুন খবর। সেক্সি ভূত হয়ে পর্দায় আসছেন কলকাতার এই অভিনেত্রী। তবে কলকাতার ছবিতে নয়। সেক্সি ভূত হিসেবে সায়ন্তনীকে দেখা যাবে তামিল ছবিতে। তেলেগু পরিচালক সন্তোষ পি জয়কুমারের পরিচালনায় প্রথম তেলুগু সিনেমায় অভিনয় করছেন সায়ন্তনী। এখন পর্যন্ত নাম ঠিক না হওয়া ছবিটি হরর সেক্স কমেডি ঘরানার। আর সেখানেই সায়ন্তনী এক সেক্সি ভুতের ভূমিকায় অভিনয় করছেন। ইতিমধ্যেই চেন্নাইতে ছবির প্রথম লটের কাছ শেষ হয়েছে। পরবর্তী অংশের কাজ হবে থাইল্যান্ডে।

ভূত! তাও আবার সেক্সি ভূত। সেক্সি ভূত হওয়া প্রসঙ্গে সায়ন্তনী বললেন, ‘চরিত্রের প্রয়োজনে কড়া ডায়েটের মধ্যে আছেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে আট ঘণ্টায় তিন বার খাচ্ছেন। বাকি সময়টা উপোস। পাশাপাশি চলছে শরীরচর্চাও।

বিজ্ঞাপন

আর শুটিং অভিজ্ঞতা?

সায়ন্তনীর জবাব, ‘শুটিংয়ের প্রথম দিন একটু আনকমর্ফটেবল ছিলাম। কারণ প্রথম দিনই একটা সিডাকটিভ গান শুট করেছি। কস্টিউমও অন্যরকম ছিল। যেহেতু কর্মাশিয়াল ছবি। আর হিরোর সঙ্গে সেটে গিয়ে প্রথম আলাপ। সবমিলিয়ে খানিকটা জড়তা কাজ করছিল। তবে ইউনিটের সবার আন্তরিকতা পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করেছে।’


আরও পড়ুন :  জীবনে যা কিছু করি, হৃদয় থেকেই করি


সারাবাংলা/পিএম/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন