শনিবার ২০ জুলাই, ২০১৯ ইং , ৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন

সেপ্টেম্বর ১৭, ২০১৮ | ১২:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

অভিনয় শিল্পী হিসেবে দুজনেরই কদর আছে। অভিনেত্রী হিসেবে জয়ার জনপ্রিয়তা দেশের গণ্ডি ছাড়িয়ে গেছে। আর অনিমেষ? তিনি মূলত পরিচালক। কিন্তু যতবার পর্দার সামনে এসেছেন ততবারই তার অভিনয় প্রশংসনীয় হয়েছে।


আরও পড়ুন :  জীবনে যা কিছু করি, হৃদয় থেকেই করি


জয়া এবং অনিমেষ একসঙ্গে অভিনয় করলেন আবারও। যদিও জয়া-অনিমেষের রসায়ন এর আগেও দেখেছেন দর্শকরা। তবে সেটা ছিল ছোট পর্দায়। আর এবার তারা জুটি বেঁধেছেন বড় পর্দায়। ‘দেবী’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

বিজ্ঞাপন

এই দুজনের রসায়ন কেমন লাগতে পারে, তার একটা ধারনা নিতে পারেন দর্শকরা। সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে জয়া-অনিমেষ অভিনীত গান প্রকাশ পেয়েছে অনলাইনে। গানের শিরোনাম ‘দু’মুঠো বিকেল’।

গানের প্রথম চারটি লাইন এমন, ‘ক্রমশ এ গল্পে আরো পাতা জুড়ে নিচ্ছি / দু মুঠো বিকেল যদি চাও ছুঁড়ে দিচ্ছি / আরো কিছুক্ষণ যোগাযোগ ধরে রাখছি / আঙুলে আঙুল যেন ভুল করে ডাকছি / এ ছেলেমানুষী তুলি দিয়ে আঁকছি’। গানের কথা লিখেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী ও সুরকার অনুপম রায়। গানটির সুর-সংগীত, সংগীতায়োজন ও কণ্ঠ দিয়েছেন তিনিই।

অভিনেত্রী জয়া আহসানকে বন্ধু উল্লেখ করে ভিডিও বার্তায় অনুপম বলেছিলেন, ‘ছবিটিতে অনেকেই অনেকভাবে যুক্ত। আমিও যুক্ত হয়েছি। কারণ এই ছবিতে একটি গান রয়েছে আমার।’

অনুপম আরও জানান, বন্ধুর অনুরোধেই দেবীতে গান গাইতে রাজি হয়েছেন তিনি। এর বাইরে ‘দেবী’ উপন্যাসের লেখক হুমায়ূন আহমেদের ভক্ত অনুপম। তাই এই সিনেমার সঙ্গে যুক্ত হতে পেরে খুব আনন্দিত তিনি।

অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে সরকারী অনুদান ও জয়া আহসানের ‘সি তে সিনেমা’ প্রযোজিত চলচ্চিত্র ‘দেবী’। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ-এর মিসির আলি চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’ কে পর্দায় নিয়ে আসছেন পরিচালক অনম বিশ্বাস।

মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এছাড়া রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

গানের লিংক: https://www.youtube.com/watch?v=AyvVlYWcmT0&feature=youtu.be

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন