বিজ্ঞাপন

জন্মদিনের উপহার হিসেবে প্রধানমন্ত্রীকে নিয়ে গান

September 18, 2018 | 4:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দৃঢ়তার সঙ্গে সঠিক নেতৃত্বে দেশ পরিচালনা করছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রতি ভালোবাসা জানাতে চান অনেকেই। কিন্তু প্রধানমন্ত্রীর কাছে গিয়ে সেই কৃতজ্ঞতা জানানোর সুযোগ আর ক’জনই বা পায়। তাই যার যার কাজের মাধ্যমে প্রধানমন্ত্রীকে নিজেদের ভালোবাসা জানানোর প্রয়াস নিয়েছেন দেশের সংগীতাঙ্গনের কয়েকজন নবীন শিল্পী। গেয়েছেন তাকে নিয়ে গান।

গানের কথা, ‘তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে/ লাল সবুজের পতাকা দোলে/ তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে/ হৃদয়ে বাংলাদেশ কথা বলে।’ গেয়েছেন এই প্রজন্মের চার তরুণ কণ্ঠশিল্পী। কিশোর দাশ, পুলক অধিকারী, পুতুল আর লিজা।


আরও পড়ুন :  আসছে নতুন অতিথি


গানটি লিখেছেন সুজন হাজং। যাদু রিচিলের সুরে গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। সোমবার রাতে গানটির  রেকর্ডিং হয়ে গেছে। গানের চার শিল্পী আলাদাভাবে এ বিষয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। গানটিতে কণ্ঠ দিতে পেরে খুবই উৎফুল্ল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য টনিক। প্রধানমন্ত্রীকে নিয়ে গাইতে পেরে তারা আনন্দিত।

বিজ্ঞাপন

সুমন কল্যান জানান, গানটি কথা ও সুর চমৎকার। উৎসাহ এবং আন্তরিকতার সঙ্গে গানে কণ্ঠ দেয়ার জন্য চার শিল্পীকে ধন্যবাদ জানান তিনি। গীতিকবি সুজন হাজং বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ম্যাজিক্যাল নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ গানটি করার মাধ্যমে আমরা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গানটি ভিডিওসহ প্রকাশ করা হবে। উদ্যোক্তারা জানান,  গানটি হবে তাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্য জন্মদিনের উপহার।

উল্লেখ্য সুমন কল্যাণের সঙ্গীতায়োজনে এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান হয়েছে। চলতি বছরের জুলাইয়ে প্রকাশিত সেই গানে কন্ঠ দিয়েছিলেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, কোনাল ও পুলক।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

ধরা পড়লেন ঠগিদের প্রধান!

‘আমি গড়পড়তা অভিনেতা, মানুষ হিসেবে গড়ের চেয়েও কম

অ্যাওয়ার্ড মঞ্চে বিস্ময়কর ঘটনা

প্রথমবারের মতো ধারাবাহিক পরিচালনায় রওনক হাসান

শেষ হচ্ছে উচ্চাঙ্গসংগীতের দুইদিনের আয়োজন

প্রেমিকের বয়স ৬৫, প্রেমিকার বয়স ২৮

নতুন মুখের সন্ধানে’র জাঁকালো উদ্বোধন [ছবি ও গল্প]


সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন