বিজ্ঞাপন

আ.লীগ সরকারের আমলে ব্যবসার ব্যাপক উন্নয়ন হয়েছে : হাছিনা গাজী

September 19, 2018 | 1:15 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ : আওয়ামী লীগ সরকারের আমলে দেশের ব্যবসা বাণিজ্যে ব্যাপক উন্নয়ন হয়েছে বলে জানিয়েছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

বুধবার (১৯ সেপ্টেম্বর)  সকালে স্থানীয় রূপসী বাসস্ট্যান্ডে হাজী জুলহাস ভুঁইয়া শপিং কমপ্লেক্সে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং রূপসী বাস স্ট্যান্ড কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র হাছিনা গাজী বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে ব্যবসার ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। কেননা এই সরকার জনগণের সরকার। তাই জনগণ আবারও এই সরকারকে ক্ষমতায় আনবে।

বিজ্ঞাপন

বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে উল্লেখ করে হাছিনা গাজী বলেন, এটা অবশ্যই এই সরকারের অর্জন। একই সঙ্গে নারীর কমর্সংস্থান বাড়াতেও কাজ করছে সরকার। এখন দেশ ডিজিটাল হচ্ছে ব্যাংকিং সেক্টরও ডিজিটাল হচ্ছে। ফলে দ্রুত আমরা সেবা পাচ্ছি। ইসলামী ব্যাংক যেভাবে মানুষকে সেবা দিয়ে যাচ্ছে সেজন্য ব্যাংকটিকে ধন্যবাদও জানান এই মেয়র।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনের প্রধান মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তাহের আহমেদ চৌধুরী, নারায়ণগঞ্জ জজ কোর্টের সিনিয়র আইনজীবী ও সাবেক এডিশনাল পিপি শামসুজ্জামান খোকা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান শাহিন, তারাব পৌরসভার আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবসহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এসএমএন

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন