রবিবার ২১ জুলাই, ২০১৯ ইং , ৬ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শাহরুখের অদ্ভুত সুই খেলা

সেপ্টেম্বর ২০, ২০১৮ | ১:৩৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডের অভিনয়শিল্পীদের সুই-সুতার চ্যালেঞ্জ দিয়েছেন আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান। সুইয়ের ভেতর সুতা ঢুকানোর এই সহজ খেলার আহ্বানে সাড়া দিয়েছেন ভারতের সব বড় বড় তারকা। মূলত সুইধাগা সিনেমার প্রচারের জন্যই খেলাটি খেলছেন তারা। ছবিটি মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

আনুশকার সুই ধাগা চ্যালেঞ্জে প্রথমেই সারা দিয়েছেন শাহরুখ খান। তবে খেলাটি তিনি খেলেছেন মজার ছলে। বিশাল বড় একটি সুইয়ের ভেতরে সুতা ঢুকিয়েছেন। এরপর এই রেকর্ডটি ভাঙতে সবাইকে আহ্বান জানিয়েছেন শাহরুখ। পরে ভিডিওটি টুইটারে শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘নিজের মতো করে শেষ করলাম। তোমার জন্য ভালবাসা এবং সুইধাগার জন্য অনেক শুভকামনা। সবার পরিশ্রম এবং বিশ্বাস যেন পুরস্কৃত হয়।’

শাহরুখের মতো সুইসুতার খেলায় অংশ নিয়েছেন অক্ষয় কুমারও। তবে অক্ষয় ছিলেন সিরিয়াস। সাধারণ সুইসুতায় খেলাটি খেলেছেন তিনি। যদিও কোন ভাবেই সুইয়ের ভেতর সুতা নিতে পারেননি তিনি। শেষে হার মেনে নিয়ে ছবিটির জন্য শুভকামনা জানান এই নায়ক। অক্ষয়ও এই ঘটনার ভিডিও শেয়ার করেছেন টুইটারে।

যৌথভাবে সুইসুতার খেলায় অংশ নিয়েছিলেন আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুর। খেলাটি পরিচালনা করেন সুই ধাগা ছবির নায়ক বরুণ ধাওয়ান। সেখানে আলিয়া ভাট সহজেই হারিয়ে দেন ‘আশিকি ২’ ছবির নায়ককে। যদিও পরে সুইয়ে ‍সুতা নিতে সমর্থ হন আদিত্য রয় কাপুরও। এছাড়াও করণ জোহর এবং রণবীর কাপুর অংশ নিয়েছেন এই খেলায়।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় শরত কাটারিয়া নির্মাণ করেছেন সুই ধাগা। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান।


আরও পড়ুন :

বাকার বকুল পাচ্ছেন এস এম সোলায়মান প্রণোদনা

  এবার সানি লিওনের মোমের মূর্তি


সারাবাংলা/টিএস/পিএ

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন