বিজ্ঞাপন

নেহারা-কারেস্টেন কোচ হচ্ছেন কোহলিদের

January 2, 2018 | 12:02 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বিরাট কোহলি, ক্রিস গেইল, এবিডি ভিলিয়ার্সরা থাকলেও গত আসরে বাজে সময় কেটেছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। আইপিএলের আসন্ন আসরে দলকে ভালো কিছু করাতে বিশেষ করে বোলিং ডিপার্টমেন্টকে চাঙ্গা করতে সদ্যই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়া আশিষ নেহারাকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবার ভিন্ন ভূমিকায় দেখা যাবে নেহারাকে। বেঙ্গালুরুর মেন্টর এবং বোলিং কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি। ফ্র্যাঞ্চাইজিটি বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, প্রধান কোচ হিসেবে থাকছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি। ২০১৪ থেকেই দলটির সঙ্গে রয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এছাড়া, ভারতের সাবেক কোচ গ্যারি কারেস্টেনকেও দলে ভিড়িয়েছে কোহলিদের দলটি। ২০১১ সালে ভারতের কোচ হিসেবে বিশ্বকাপ শিরোপা জিতেছিলেন কারেস্টেন। ২০১৫ থেকে দিল্লি ডেয়ারডেভিলসের কোচ হিসেবে কাজ করেছিলেন তিনি। দিল্লির তিন বছরের চুক্তি শেষ হওয়ায় ৫০ বছর বয়সী কারেস্টেনকে মেন্টর এবং ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বেঙ্গালুরু। বর্তমানে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ খেলা দল হোবার্ট হ্যারিকেন্সের সঙ্গে কাজ করছেন তিনি।

আইপিএলের এগারোতম আসরের জন্য ফ্র্যাঞ্চাইজিগুলো আগামী ৪ জানুয়ারি ধরে রাখা ক্রিকেটারদের তালিকা দেওয়ার শেষ সময় পাচ্ছে। সেটি প্রকাশের পর আগামী ২৭ ও ২৮ জানুয়ারি নিলাম অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন