বিজ্ঞাপন

শ্রদ্ধার নতুন চ্যালেঞ্জ

September 25, 2018 | 11:25 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

শ্রদ্ধা কাপুরের সময়টা বেশ ভালো যাচ্ছে। সবশেষ মুক্তি পাওয়া ‌‌‌‘স্ত্রী’ সিনেমা যেন তারই প্রমাণ দেয়। সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলেছে। সেই সঙ্গে সিনেমা সমালোচকদের কাছে হয়েছে প্রশংসিত। যদিও এই অভিনেত্রী ধারাবাহিকভাবে সফল হতে চান। থেমে থাকতে চান না। সেই লক্ষ্যে এই বলিউড সুন্দরী নতুন আরেকটি ছবির কাজ শুরু করেছেন।

এবার তিনি বায়োপিক ছবিতে অভিনয় করছেন। ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের জীবনি নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন অমল গুপ্ত। গতকাল (২৪ সেপ্টেম্বর) থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  অল্প সময়ের জন্য দৃষ্টি হারিয়েছিলেন কাজল!


সাইনা নেহওয়াল ভারতের প্রথম মহিলা শাটলার, যিনি বিশ্ব র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান পেয়েছিলেন। ২০১৫ সালে এই সম্মান লাভ করেছিলেন তিনি। এছাড়া লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন সাইনা।

বিজ্ঞাপন

শ্রদ্ধার নতুন চ্যালেঞ্জ

এর আগেও শ্রদ্ধা বায়োপিক ছবিতে অভিনয় করেছেন। তবে একজন শাটলারের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবতী মনে করছেন। তিনি বলেন, ‘আমি সিনেমাটি নিয়ে খুব উত্তেজিত। সায়না আমাদের দেশের তরুণদের আইকন। একজন অভিনেত্রী হিসেবে সাইনার চরিত্রে অভিনয় করা রীতিমতো চ্যালেঞ্জের।’

বিজ্ঞাপন

এদিকে নিজের বায়োপিকে শ্রদ্ধা দারুণ অভিনয় করবেন বলে জানিয়েছিলেন সাইনা নেওয়াল। তিনি মনে করেন শ্রদ্ধা কাপুরই পারবে তার চরিত্রটি সুন্দরভাবে ফুঁটিয়ে তুলতে। তিনি বলেন, ‌‌‘এই ছবিতে অভিনয় করার জন্য শ্রদ্ধা যেভাবে পরিশ্রম করেছেন তা সত্যিই অতুলনীয়। আমি জানি এবং বিশ্বাস করি সে তার কাজটি ঠিকভাবে করতে।’

শ্রদ্ধা কাপুর প্রায় দেড় মাস ধরে ভারতীয় ব্যাডমিন্টন টিমের কোচ পুলেল্লা গোপীচাঁদের কাছে ট্রেনিং নিয়েছেন এই ছবিতে অভিনয় করার জন্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

https://www.youtube.com/watch?time_continue=4&v=Vlz9HVc3_tY

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন