বিজ্ঞাপন

বার্সার পর বাংলাদেশি সমর্থকদের স্মরণ করলো বায়ার্ন

January 2, 2018 | 3:40 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

দেশের ফুটবল নিয়ে বাংলাদেশের মানুষের খুব একটা আগ্রহ নেই বললেই চলে। তবে, তরুণদের আগ্রহ কিংবা আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স লিগ কিংবা ক্লাব ফুটবল। বিশেষ করে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা ইউরোপিয়ান ক্লাবগুলোর খেলা নিয়মিত দেখেন, খোঁজ-খবর রাখেন।

বাংলাদেশের সমর্থকদের বড় একটি অংশ স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি, লিভারপুলের খেলা বাদ দেন না। ফরাসি ক্লাব পিএসজিতে নেইমার যোগ দেওয়ার পর বাংলাদেশের অনেকেই সেই ক্লাবের ঘোরতর সমর্থব বনে গেছেন। ইতালিয়ান লিগে আর্জেন্টাইন তারকা দিবালা-হিগুয়েইনের জুটি দেখতে খেলা দেখেন হাজারো বাংলাদেশি।

জার্মান লিগে একক আধিপত্য বিস্তার করা বায়ার্ন মিউনিখেরও রয়েছে বিশাল সমর্থকগোষ্ঠী। মুলার, রোবেন, রিবেরি, লেভানডফস্কিদের অনেক ভক্ত সমর্থক রয়েছে বাংলাদেশেও।

বিজ্ঞাপন

কদিন আগে পালিত হয়েছে বড়দিন। স্প্যানিশ ক্লাব মেসি-সুয়ারেজদের বার্সেলোনা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশি সমর্থকদের উদ্দেশ্যে বাংলায় বড়দিনের শুভেচ্ছা জানিয়েছে। এবার নতুন বছরে বাংলাদেশি সমর্থকদের বাংলা ভাষায় শুভেচ্ছা জানিয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ।

এফসি বায়ার্ন মিউনিখের অফিসিয়াল ফেসবুক পেজে বছরের শেষ দিনে একটি শুভেচ্ছা বার্তা পোস্ট করা হয়। যাতে লেখা হয়, ‘বায়ার্ন মিউনিখের প্রিয় বাংলাদেশি সমর্থকরা, ২০১৭ সালে আপনাদের অনন্য সমর্থনের জন্য ধন্যবাদ।’ পোস্টের সঙ্গে একটি ছবিও দেয়া হয়েছে যাতে বায়ার্ন মিউনিখের লোগোর পাশে বাংলাদেশের পতাকার ছবি ছিল আর তার নিচে ছিল বাংলায় লেখা ‘ধন্যবাদ।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন