বিজ্ঞাপন

নিয়োগ পরীক্ষার দাবি, বিএসএমএমইউ উপাচার্য অবরুদ্ধ

September 26, 2018 | 5:41 pm

।। হাবীবুর রহমান, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: পূর্বঘোষিত তারিখে নিয়োগ পরীক্ষা নেওয়ার দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্যসহ শীর্ষ প্রশাসনিক কর্মকর্তাদের অবরুদ্ধ করে রেখেছেন চাকরি প্রার্থীরা।

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে প্রায় দুইশো চাকরি প্রার্থী বিএসএমএমইউ ক্যাম্পাসে অবস্থান নেয়।

চাকরি প্রার্থীরা জানান, তাদের দাবি বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে লিখিত পরীক্ষা নিতে হবে। এই দাবিতে তারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে অবরুদ্ধ করে। রাত সাড়ে ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত চাকরি প্রার্থীরা উপাচার্যের কক্ষের সামনেই অবস্থান করছিলেন।

বিজ্ঞাপন

এসময় বিএসএমএমইউয়ের দুই উপউপাচার্য (প্রশাসন ও শিক্ষা), প্রক্টর ও রেজিস্ট্রারও ওই কক্ষে রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের একাধিক সূত্র এসব তথ্য নিশ্চিত করলেও কেউ নাম প্রকাশ করতে রাজি হননি।

এদিকে, গতকাল (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এ বি এম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) অনুষ্ঠেয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে নিয়োগের লিখিত পরীক্ষা অনিবার্য কারণে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পরবর্তী সময়ে পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হবে।

বিজ্ঞাপন

বিএসএমএমইউ’র মেডিকেল অফিসার পদে নিয়োগ পরীক্ষা স্থগিত

সারাবাংলা/জেএ/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন