বিজ্ঞাপন

বাড়তি ছুটি শেষে ফিরলেন মেসি-সুয়ারেজ-মাশ্চেরানো

January 3, 2018 | 12:25 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদকে হারিয়ে ক্রিসমাসের ছুটিটা বেশ ভালোই উপভোগ করেছেন বার্সেলোনার তারকারা। দলের অন্য সদস্যরা ছুটি শেষে আগেভাগেই ফিরেছেন। বাড়তি ছুটি শেষ ফিরলেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ আর হাভিয়ের মাশ্চেরানো।

লা লিগার শিরোপায় এক পা দিয়ে রাখা ক্লাবটি এল ক্লাসিকোতে রিয়ালকে ৩-০ গোলে হারায়। গোল করেন সুয়ারেজ, মেসি আর অ্যালেক্সি ভিদাল। শীর্ষে থেকে বছর শুরুর অপেক্ষায় বার্সার ফুটবলাররা। এল ক্লাসিকোতে জয়ের উপহার হিসেবে ক্রিসমাসে মেসি, সুয়ারেজ এবং মাশ্চেরানোকে দুই দিনের বেশি ছুটি দিয়েছিল ক্লাব কর্তৃপক্ষ।

ব্যক্তিগত জেট বিমানে আর্জেন্টিনা থেকে ফেরেন মেসি এবং তার পরিবার। নিজ দেশেই বড়দিনের উৎসব পালন করেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। সুয়ারেজ তার জন্মভূমি উরুগুয়েতে ছুটি কাটিয়েছেন। বিমানবন্দর থেকে একসঙ্গেই বার্সেলোনায় ফেরেন মেসি ও সুয়ারেজের পরিবার। বার্সায় ফিরেছেন মাশ্চেরানোর পরিবারও।

বিজ্ঞাপন

গত ২৩ ডিসেম্বর রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আতিথ্য নেয় বার্সা। ঘরের মাঠে এই ম্যাচে হেরে শিরোপার স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে যায় রিয়ালের। রিয়ালের থেকে বার্সা ১৪ পয়েন্ট এগিয়ে আছে। ১৭ ম্যাচে বার্সার সংগ্রহ সর্বোচ্চ ৪৫ পয়েন্ট। বার্সার সমান ম্যাচ খেলে অ্যাতলেতিকো মাদ্রিদ পিছিয়ে আছে ৯ পয়েন্টে। তিনে থাকা ভ্যালেন্সিয়ার পয়েন্ট ৩৪। বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। বৃহস্পতিবার কোপা দেল রে’র ম্যাচে সেল্টাভিগোর বিপক্ষে খেলবে বার্সা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন