বিজ্ঞাপন

নেইমারের হ্যাটট্রিকে উড়ে গেল রেড স্টার বেলগ্রেড

October 4, 2018 | 11:42 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে লিভারপুলের কাছে হেরেছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সেদিন গোল পাননি ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। তবে বুধবার (৩ অক্টোবর) তার হ্যাটট্রিকে রেড স্টার বেলগ্রেডকে ৬-১ গোলে হারিয়েছে ফরাসি জায়ান্টরা।

ঘরের মাঠে খেলতে নেমে রেড স্টারদের বিপক্ষে আক্রমণাত্মক হয়েই খেলতে থাকে পিএসজি। আর নিজের দাপট দেখিয়ে গেছেন নেইমার। ম্যাচের ২০ মিনিটেই চমক দেখান ব্রাজিলিয়ান এই সেনসেশন। ফ্রি-কিক থেকে দারুণ এক গোলে এগিয়ে নেন দলকে। ২ মিনিট পর আবারো গোল করে বসেন তিনি। ফরাসি ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে জালে জড়ান ব্রাজিলিয়ান নাম্বার টেন।

এরপর গোলের মিছিলে যোগ দেন এডিনসন কাভানি। ম্যাচের ৩৭ মিনিটে ডি-বক্সে ডিফেন্ডারদের কাটিয়ে বল জালে জড়ান তিনি। ম্যাচের ৪১ মিনিটে গোল করেন অ্যাঞ্জেল ডি মারিয়া। থমাস ‍মুনিয়েরের পাস থেকে বক্সে বল পেয়ে গোল করে আর্জেন্টাইন উইঙ্গার। আর তাতেই ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরে আবারো আক্রমণ চালাতে থাকে স্বাগতিকরা। ম্যাচের ৭০ মিনিটে গোল পেয়ে যান ফরাসি তারকা এমবাপেও। এরপর ম্যাচের ৭৪ মিনিটে রেড স্টারদের হয়ে একমাত্র গোল করেন মার্কো মারিন।

আর ৮১ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। আর তাতেই ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠে ছাড়ে পিএসজি।

গ্রুপ ‘সি’র অন্য ম্যাচে লিভারপুলকে ১-০ গোলে হারিয়েছে নাপোলি।

বিজ্ঞাপন

এ নিয়ে ২ ম্যাচের ১টিতে জয় ও ১টিতে হেরে গ্রুপ ‘সি’র পয়েন্ট টেবিলের তিনে আছে নেইমারদের পিএসজি। সমান ম্যাচে ১টি জয় ও ১টি ড্র নিয়ে টেবিলের শীর্ষে আছে নাপোলি। আর ২ ম্যাচে ১টি জয় ও ১টি হারে টেবিলের দুইয়ে আছে লিভারপুর। ১টি ড্র ও ১ ম্যাচ হেরে টেবিলের নিচে আছে রেড স্টার বেলগ্রেডরা।

সারাবাংলা/এসএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন