বিজ্ঞাপন

খাগড়াছড়িতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

October 4, 2018 | 12:48 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

খাগড়াছড়ি : খাগড়াছড়িতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

বুধবার (৩ সেপ্টেম্বর) রাতে শহরের শালবন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম শিরিন আক্তার। তাকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মো. নাজিম উদ্দিনের বিরুদ্ধে। এই অভিযোগে নাজিমকে আটকও করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শিরিনের বাবা মো. তাজুল ইসলাম জানান, বুধবার রাত আনুমানিক একটার দিকে তার ছোট মেয়ে শিরিনের স্বামী মো. নাজিম উদ্দিন তাদের দুই বছর বয়সী শিশু সন্তান আলভি আক্তারকে কোলে করে তাদের বাড়ি আসেন। এসে জানান, শিরিন মারা গেছে। কিভাবে মারা গেছে জানতে চাইলে নাজিম অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। পরে নাজিম ও টহল পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে ঘরে প্রবেশ করে খাটের উপর শিরিন আক্তারের লাশ পড়ে থাকতে দেখা যায় বলে জানান তাজুল ইসলাম।

শিরিন আক্তারের গলায় আঘাতের দাগ দেখে পুলিশ নাজিমকে থানায় নিয়ে যায় এবং শিরিনকে হাসপাতালে নেওয়া হয়। তাজুল ইসলাম কাঁদতে কাঁদতে বলেন, তিন বছর আগে পরিবারের অমতে পালিয়ে গিয়ে নাজিমকে বিয়ে করেন শিরিন। তিন বছরেই সেই মেয়ের জীবন শেষে এটা মেনে নিতে পারছেন না তার বাবা। এই ঘটনায় মামলা করবেন বলেও জানান তিনি।

খাগড়াছড়ি সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বায়েছ বলেন, ধারণা করা হচ্ছে বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই লাশ উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের সদস্যদের কাছে তুলে দেওয়া হবে। এই প্রতিবেদন হাতে পেলে জানা যাবে, শিরিন কীভাবে মারা গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন