বিজ্ঞাপন

হাতিরঝিল মঞ্চে ‘ওয়াটারনেস’

October 4, 2018 | 1:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজধানীর হাতিরঝিল এম্ফিথিয়েটারে মঞ্চস্থ হতে যাচ্ছে ‘ওয়াটারনেস’। ৫ অক্টোবর (শুক্রবার), সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মঞ্চস্থ হবে এই আয়োজন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনের ছায়া অবলম্বনে জল ও নারীর সম্পর্ক নিয়ে তৈরী ‘ওয়াটারনেস’ বাংলাদেশের প্রথম ড্যান্স থিয়েটার। দেশের সর্ববৃহত মুক্তমঞ্চে এটাই প্রথম কোনো প্রযোজনার মঞ্চায়ন। ২০১৫ সালে এটি প্রথম মঞ্চে আসে।


আরও পড়ুন :  দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে ‌‘গ্যালিলিও’


৪৫ মিনিট ব্যাপ্তির এই প্রযোজনার পান্ডুলিপি লিখেছেন ধীমান ভট্টাচার্য, সংগীত পরিচালনায় সুমন সরকার এবং মূল ভাবনা, নকশা, নৃত্য পরিচালনা ও নির্দেশনায় পূজা সেনগুপ্ত। নৃত্য ও অভিনয়ে আছেন পূজা সেনগুপ্ত, আতিক রহমান, আবু নাঈম, ইয়াসনা রহমান, শ্রেয়সী ত্রয়ী, সুস্মিতা লোপা, জয়তী রায়, মো ফরহাদ আহমেদ। আলোক প্রক্ষেপনে হেন্ড্রী সেন।

বিজ্ঞাপন

প্রযোজনাটি দেখতে উপস্থিত থাকবেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট, ভিয়েতনামের রাষ্ট্রদূত ট্রান ভান খোয়া ও ফিলিপাইনের রাষ্ট্রদূত ভিনসেন্ট ভিভেনসিও ব্যান্ডিলোসহ আরও অনেক গুণীজন। ‘ওয়াটারনেস’ দেখতে হবে দর্শনীর বিনিময়ে।


আরও পড়ুন :  পুরস্কার নিজের কাছেই রাখছেন প্রকাশ রাজ


ক্রুয়া থাই (এম্ফিথিয়েটার এর বিপরীতে), টুইস্ট অব টেস্ট (মহানগর), ফাউন্টেইন ভিউ রেস্টুরেন্ট (পুলিশ প্লাজা কনকর্ড), ফুড ট্রিপ রেস্টুরেণ্ট (রামপুরা মন্দিরের সামনে), নিউ ইস্কাটনের স্টুডিও পদ্মায় ৪ অক্টোবর রাত ৯ টা পর্যন্ত টিকেট পাওয়া যাবে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন