বিজ্ঞাপন

আইরিনের ‘আকাশমহল’

October 6, 2018 | 5:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।   

বিজ্ঞাপন

এ বছরে বেশ কয়েকটি নতুন সিনেমার কাজ শুরু করেছিলেন চিত্রনায়িকা আইরিন। এর মধ্যে কয়েকটা সিনেমার দৃশ্যধারণের কাজ শেষও হয়ে গেছে। ফলে র‌্যাম্পের এই তারকা মডেলের হাতে রয়েছে কিছুটা অবসর সময়। আইরিন অবশ্য সময়টাকে হেলায় হারাতে রাজী নন। তাই নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি। ছবির নাম ‘আকাশমহল’।


আরও পড়ুন :  ‘প্রিয় তুমি’


‘আকাশ মহল’ ছবির গল্পে আইরিনের চরিত্রটি হবে কিছুটা সুপার হিরোইন ধাঁচের। খারাপ লোকদেরকে তিনি চাইলেই শায়েস্তা করতে পারবেন অলৌকিক ক্ষমতা বলে। ছবিটির পরিচালনা করবেন দেলোয়ার জাহান ঝন্টু। আইরিনের চরিত্রটির নাম হবে বীনা। তার বিপরীতে নায়ক হিসেবে ভাবা হচ্ছে ফেরদৌসকে। ড্যানি সিডাক অভিনয় করবেন নেতিবাচক চরিত্রে।

‘আকাশমহল’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হবে এই সপ্তাহে। এফডিসিসহ রাজধানীর বেশ কয়েকটি লোকেশনে হচ্ছে শুটিং। এরপর ঢাকার বাইরেও বেশ কয়েকটি জায়গায় চলবে দৃশ্যধারণের কাজ। ছবিটি প্রযোজনা করছেন ইমপ্রেস টেলিফিল্মস।

বিজ্ঞাপন

ছবিটি প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটা সম্পূর্ণই নতুন একটি অভিজ্ঞতা। এতোদিন সুপারহিরোদের দেখে এসেছি, এখন নিজেই অভিনয় করছি এমন চরিত্রে। এ জন্য একটা চাপা উত্তেজনাও কাজ করছে নিজের ভেতর। দেখা যাক কতোটা ভালো করা যায়। অভিনয়ে আমি চেষ্টা করবো। কিন্তু এ ধরণের সিনেমা তো প্রযুক্তির উপর নির্ভরশীল, সেটা কেমন হবে আমি এখনি বলতে পারছি না।’

উল্লেখ্য, এটি ছাড়াও আইরিনের হাতে রয়েছে ‘তোলপাড়’ নামের একটি ছবি। এই সিনেমার কাজ অনেকটাই শেষ। বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে ছবিটি। এছাড়াও বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্র্র ছায়া’, শফিকুল ইসলাম সোহেল পরিচালিত ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’ ছবিতে দেখা যাবে আইরিনকে।

সারাবাংলা/টিএস/এএসজি

বিজ্ঞাপন

আরও পড়ুন :

অনুরাগের স্বপ্নের শেষ!

সুপার হিরো বেশে কমেডি করবেন রণবীর সিং

আসছে চঞ্চল-সজীবের গানের অ্যালবাম

শুরু হলো সিসিমপুরের নতুন মৌসুম

 সম্পর্কের জটিল সমীকরণ ‘হ্যালো ভালোবাসা’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন