বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা প্রসঙ্গে রাষ্ট্রপতির ‘রসিকতা’ [ভিডিও]

October 6, 2018 | 6:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তন অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রসঙ্গে রসিকতা করেছেন বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদ। নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে প্রসঙ্গে তিনি সরস মন্তব্যটি করেন। রাষ্ট্রপতির মজার মন্তব্য শুনে হেসে উঠেন দেশ সেরা বিশ্ববিদ্যালয়টির নবীন গ্র্যাজুয়েটরা।

রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেন, ‘কিছুদিন আগে প্রিয়াঙ্কা দেশে এসেছিল। বাংলাদেশে দেশের বাইরে থেকে যতো রাষ্ট্রপতি, গণ্যমান্য ব্যক্তি আসেন তাদের সবাই শেষ দেখা করতে আসেন গণভবনে। প্রিয়াঙ্কা যেদিন আসবে তার আগের দিন আমার স্ত্রীকে বললাম এবার তো প্রিয়াঙ্কা চোপড়া আসবে। তারপর আর প্রিয়াঙ্কা আসলো না। পরে শুনেছি, আমার স্ত্রী নাকি টেলিফোন করে মাননীয় প্রধানমন্ত্রীকে বলেছে, প্রিয়াঙ্কা চোপড়ার বঙ্গভবনে আসার কী দরকার!’

রাষ্ট্রপতি আরও বলেন, ‘প্রিয়াঙ্কা যাওয়ার কিছুদিন পরই জানতে পারলাম প্রিয়াঙ্কা নাকি আমেরিকা গিয়ে তার চেয়ে বয়সে ১০-১২ বছরের ছোট নিক না কি জানি নাম এক ছেলেকে বিয়ে করেছে। এখন আমি তো তার ৩০ বছরের বড়। সে যদি ১০ বছর নিচে নামতে পারে তাহলে ৩০ বছরের উপরেও তো সে উঠতে পারতো। এ ধরনের একটা সুযোগ নষ্ট করে তো সে ঠিক করে নাই!’

বিজ্ঞাপন

রাষ্ট্রপতি নিছক মজা করেই এই মন্তব্য করেন। তার এই বক্তব্য শুনে হাসির রোল উঠে ছাত্র-ছাত্রীদের ভেতর। তার বক্তব্যের ভিডিওটিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই বক্তব্যের পর রাষ্ট্রপতির রসবোধেরও প্রশংসা করছেন সবাই।

president

বিজ্ঞাপন

শুধু আমার ঘরেই নয় , সারা বাংলাদেশেই যে পুরুষ নির্যাতন হচ্ছে না এ কথা ঠিক নয় ! এটাও কিন্তু মারাত্বক ভাবে হচ্ছে !ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১ তম সমাবর্তণে পুরুষ নির্যাতন আইনের প্রয়োজনীয়তা এবং প্রিয়াংকা চোপড়াকে নিয়ে যা বললেন মহামাণ্য রাষ্ট্রপতি !

Posted by Troll bd on Saturday, 6 October 2018

সারাবাংলা/টিএস


আরও পড়ুন :

আইরিনের ‘আকাশমহল’

‘প্রিয় তুমি’

অনুরাগের স্বপ্নের শেষ!

সুপার হিরো বেশে কমেডি করবেন রণবীর সিং

আসছে চঞ্চল-সজীবের গানের অ্যালবাম

শুরু হলো সিসিমপুরের নতুন মৌসুম

 সম্পর্কের জটিল সমীকরণ ‘হ্যালো ভালোবাসা’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন