বিজ্ঞাপন

বলিউড থেকে ঐশ্বরিয়াকেই পছন্দ উইল স্মিথের

October 7, 2018 | 7:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় তো বটেই সৌন্দর্য দিয়ে ঐশ্বরিয়া তাক লাগিয়ে দিয়েছিলেন সিনেমাপ্রেমীদের। বড় পর্দার ঐশ্বরিয়া অনেকের কাছেই স্বপ্নের নায়িকার মতো। সাবেক এই বিশ্বসুন্দরী এখন সিনেমার কাজ কমিয়ে দিয়েছেন ঠিকই। কিন্তু তার খ্যাতি কমেনি।

সেটাই আবারও প্রমাণিত হলো। হলিউডের ‘লিজেন্ড’ খ্যাত অভিনেতা উইল স্মিথ অভিনয় করতে চেয়েছেন ঐশ্বরিয়ার সঙ্গে। উইল এখন ভারতে আছেন। সেখানে তিনি চলচ্চিত্র বিষয়ক একটি সামিটে অংশ নিয়েছেন। সামিটটি সঞ্চালনা করছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা, কণ্ঠশিল্পী, পরিচালক ফারহান আখতার।


আরও পড়ুন :  ‘আমার বিশ্বাস সিনেমাটা সবার ভালো লাগবে’


সামিটে গুরুগম্ভীর অনেক আলোচনার মাঝে হাসি-তামাশাও করেছেন ফারহান ও উইল। ভারতের পাঞ্জাব অঞ্চলের বিখ্যাত নাচ ‘ভাঙরা’ নেচেছেন উইল। আর তাকে এই নাচ শিখিয়েছেন ফারহান। এমন কিছু সময়েল এক পর্যায়ে ফারহান জানতে চান উইলের কাছে যে উইল স্মিথ যদি বলিউডে কাজ করার সুযোগ পান তাহলে তিনি নায়িকা হিসেবে কাকে চান।

বিজ্ঞাপন

এমন প্রশ্নের উত্তরে উইল স্মিথ বলেন, ’১৫ বছর আগে ঐশ্বরিয়ার সঙ্গে আমার দেখা হয়েছিল। তখন তার সঙ্গে অল্প কিছু কথাও হয়েছিল। সেই অল্প সময়ের মধ্যেই একসঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছিলাম আমরা। কিন্তু সেটা এখনো সম্ভব হয়নি। ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগত’।

উইল স্মিথ তার ইচ্ছার কথা কোনো সংকোচ না করেই জানিয়েছেন। সেখানে থাকা অতিথিরাও বিষয়টিকে ভালোভাবেই নিয়েছে। এখন দেখার অপেক্ষা উইলের এই ইচ্ছা পূরণ হয় কি না। অল্প দিনের সফরে উইল আরও কিছুদিন থাকবেন ভারতে। এর মধ্যে তাকে অতিথি হিসেবে দেখা যাবে করণ জোহরের অনুষ্ঠানে। রণবীর সিং এবং অক্ষয় কুমারকে নিয়ে নির্মিত অনুষ্ঠানে দেখা যাবে উইল স্মিথকে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

সারাবাংলা’য় আড্ডা অনুষ্ঠানে আজ থাকছেন তপু

আসিফ আকবরের ছবিতে তমা মির্জা ও আমান

তনুশ্রীর পর এলো আরেকটি গল্প

সেরা বাংলাবিদ চট্টগ্রামের দেবস্মিতা সাহা

ঙ্গনা’র নতুন অভিযোগ


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন