বিজ্ঞাপন

শিক্ষকদের সঙ্গে সরকার অসভ্য আচরণ করছে: ড. কামাল হোসেন

January 3, 2018 | 6:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: শিক্ষকদের দাবিতে ন্যায্য ও ন্যায় সম্মত উল্লেখ করে গণফোরাম সভাপতি ডা. কামাল হোসেন বলেছেন সরকারের এই আচরণ অসভ্য। শিক্ষকদের রাস্তায় বসিয়ে রেখে মানবিক অধিকারকে অস্বীকার করে, সরকার তাদের সঙ্গে অসভ্য আচরণ করছে। এটি অবিলম্বে এ আচরণ থেকে সরে আসতে হবে।

আজ (মঙ্গলবার) সন্ধ্যার পরে জাতীয় প্রেসক্লাবের সামনে অনশনরত নন-এমপিওভুক্ত শিক্ষকদের আন্দোলনে সংহতি প্রকাশ করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, আমার দলের পক্ষ থেকে খোঁজ খবর নিয়ে জেনেছি, শিক্ষকদের এমপিও ভুক্তির দাবি সম্পূর্ণ যৌক্তিক। যে দেশে হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে লুটপাট হয়, সে দেশে সামান্য টাকার জন্য শিক্ষার উন্নয়ন থেমে থাকতে পারে না। সরকার যদি শিক্ষার উন্নয়নই চায়, তাহলে এ শিক্ষকরা কেন রাস্তায় বসে আন্দোলন করবে?

বিজ্ঞাপন

শিক্ষকরা শীতের মধ্যে কষ্ট পাচ্ছেন এবং তারা অসুস্থ হয়ে যাচ্ছেন এই বিষয় উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, আপনারা আন্দোলন চালিয়ে যাবেন। আপনাদের দাবির যৌক্তিক।

সারাবাংলা/এমইউএস/এমএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চট্টগ্রামে কোটা অন্দোলনকারী-ছাত্রলীগ তুমুল সংঘর্ষ, নিহত ২পদত্যাগ করলেন গ্যারেথ সাউথগেটকোটা: রংপুরে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত শতাধিকধ্বংসাত্মক কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেব না: স্বরাষ্ট্রমন্ত্রীঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের অবস্থান, উত্তেজনা বাড়ছে ক্যাম্পাসেআন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ: শাহবাগ থানায় হচ্ছে একাধিক মামলাব্যক্তি ও গোষ্ঠীস্বার্থে বাংলা ব্লকেড মানবাধিকারের চরম হরণখুলনায় জিরো পয়েন্ট অবরোধ করে খুবি ও কুয়েট শিক্ষার্থীদের বিক্ষোভইবিতে কোটা সংস্কার আন্দোলনে হাজারো শিক্ষার্থীর ঢলকোটা সংস্কারের দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিলে হামলা সব খবর...
বিজ্ঞাপন