বিজ্ঞাপন

একসঙ্গে মৌ, তাহসান ও শুভ

January 3, 2018 | 8:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

শিরোনাম দেখে মনে হতে পারে তাহসান ও শুভর সঙ্গে অভিনয় করছেন মৌ! তবে ব্যাপারটা মোটেও এরকম নয়। বরং এই তিনজন মিলে এবার বিচারক হচ্ছেন লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতার।

চারবছর বিরতি দিয়ে আবারও শুরু হচ্ছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুন্দরী প্রতিযোগিতা। বুধবার আনুষ্ঠানিক ঘোষণা এলো তার। সেখানেই জানানো হলো সাদিয়া জাহান মৌ ও তাহসানের সঙ্গে এবার প্রথম বারের মতো বিচারকের আসনে বসবেন চিত্রনায়ক আরেফিন শুভ! প্রতিযোগিতায় এবারের থিম ঠিক করা হয়েছে ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’।

বিজ্ঞাপন

এ বছর প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী পাবেন একটি ব্র্যান্ড নতুন গাড়ি ও পাঁচ লক্ষ টাকা। পাশাপাশি ইউনিলিভারের শুভেচ্ছাদূতসহ দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কাভার মডেল হতে পারবেন। একইসঙ্গে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন।

প্রথম রানার্স আপ-এর জন্য চার লক্ষ টাকা ও দ্বিতীয় রানার্স আপ তিন লক্ষ টাকার পুরস্কার পাবেন। এছাড়াও টপ-১০ সুন্দরী প্রতিযোগির পোর্টফোলিও তৈরি করবেন দেশের নামকরা ফটোগ্রাফাররা।

বিজ্ঞাপন

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের লাক্স সুন্দরী প্রতিযোগিতার প্রক্রিয়াও হবে ডিজিটালভাবে। এবার তাই রেজিস্ট্রেশন করতে হবে লাক্স বাংলাদেশ (LuxBangladesh) এর ফেইসবুকে পেইজ অথবা ওয়েবসাইটে।

সারাবাংলা/টিএস/কেবিএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন