বিজ্ঞাপন

এক মঞ্চে চার সুপারস্টার

October 9, 2018 | 11:11 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাংলা সিনেমার জন্য এমন দিন খুব একটা আসেনা। যেদিন একসঙ্গে এক মঞ্চে চার সুপারস্টারকে দেখা যায়। বাংলাদেশের সিনেমার বর্তমান দ্বান্দ্বিক প্রেক্ষাপটে এমন একটা সময়ের কথা কল্পনা করা যায় না। তবে আশার কথা হলো চার সুপারস্টার একসঙ্গে মঞ্চে উঠেছেন।

সোমবার (৮ অক্টোবর) স্টার সিনেপ্লেক্সের যাত্রার ১৪ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্সে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত হন বাংলাদেশের সিনেমার নতুন পুরনো অনেক অভিনয়শিল্পী। স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত ব্যবসা সফল সিনেমা ও অভিনয়শিল্পীদের পুরস্কৃত করেছে সিনেপ্লেক্স কতৃপক্ষ।


আরও পড়ুন :  মঞ্চে নতুন নাটক ‘ঠিকানা’


অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি বাংলা সিনেমার চার সুপারস্টার ওমর সানি, রিয়াজ, ফেরদৌস ও শাকিব খানকে এক মঞ্চে দাঁড় করান। তখন এরকম মুহূর্ত দেখে পুরো অডিটোরিয়াম হাততালিতে মুখরিত হয়ে যায়। অভূতপূর্ব এক মুহূর্তের সাক্ষী হয়ে থাকল উপস্থিত সবাই।

বিজ্ঞাপন

চার সুপারস্টার পর্যায়ক্রমে শুভেচ্ছা বক্তব্য রাখেন। বাংলা সিনেমার দর্শক তৈরীতে সিনেপ্লেক্সের অবদানের ভূয়সী প্রশংসা করেন।

অদূর ভবিষ্যতে এই চার তারকাকে এক সিনেমায় দেখা যাবে কিনা সেটা সময় বলে দেবে! তবে তারা যদি একসঙ্গে পর্দা ভাগাভাগি করেন, তাহলে বাংলাদেশের সিনেমার জন্য ইতিহাস হয়ে থাকবে বলে মনে করেন অনুষ্ঠানে উপস্থিত অনেকে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  মরণোত্তর চোখ দান করবেন আরিফিন শুভ


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন