বিজ্ঞাপন

তিশার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’

October 9, 2018 | 11:52 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

পৃথিবীর অন্যান্য দেশে ওয়েব সিরিজ ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে। অনলাইন প্লাটফর্মের প্রতি দর্শকের আগ্রহ বাড়ছে। বাংলাদেশেও তৈরি হচ্ছে ওয়েব সিরিজের চাহিদা। অনেক পরিচালকই বড় বাজেটের ওয়েব সিরিজ নির্মাণ করছেন।

সম্প্রতি অনন্য মামুন ‘ফোন এক্স’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। বেরিয়েছে সেটির ট্রেইলার। এবার নতুন আরও একটি ওয়েব সিরিজ নির্মাণ শুরু করতে যাচ্ছেন তিনি। এটির নাম রাখা হয়েছে ‘ইন্দুবালা’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, নুসরাত ইমরোজ তিশা, আঁচল, এ বি এম সুমন।


আরও পড়ুন :  এক মঞ্চে চার সুপারস্টার


নতুন ওয়েব সিরিজ সম্পর্কে অনন্য মামুন বলেন, ‘এটি দশ পর্বের একটি ওয়েব সিরিজ হবে। আঠারো থেকে বিশ মিনিট দৈর্ঘ্য হবে প্রতিটি পর্বের। আশা করছি দর্শকরা নতুন ধরনের গল্প পাবে এখানে।’

বিজ্ঞাপন

তিশা এই ওয়েব সিরিজে একজন ব্লগারের চরিত্রে অভিনয় করবেন। তিনি সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে ব্লগে লেখালেখি করেন। এ প্রসঙ্গে তিশা সারাবাংলাকে বলেন, ‘এতদিন নাটক, সিনেমায় অভিনয় করেছি। এটাই প্রথম আমার ওয়েব সিরিজ। আমার চরিত্রটি একটু ভিন্ন ধরনের। আগে কখনো এমন চরিত্রে অভিনয় করিনি। যেহেতু আমি অভিনেত্রী সেহেতু মনে করি চরিত্রটি ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারব।’


আরও পড়ুন :  মঞ্চে নতুন নাটক ‘ঠিকানা’


অন্যদিকে আঁচলকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। যিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সকল অন্যায় আইনের মাধ্যমে নির্মূল করতে বিশ্বাসী।

ওয়েব সিরিজটির বাজেট ধরা হয়েছে দুই কোটি টাকা। এটি প্রযোজনা করছে ইনোভেট লি. কম্পানি। ১৪ অক্টোবর থেকে এর শুটিং শুরু হবে। নভেম্বরে এটি ‘সিনে স্পট’ অ্যাপের মাধ্যমে দেখতে পাবেন দর্শকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন