বিজ্ঞাপন

গণভবনে দিনটি ব্যস্ততায় কাটবে প্রধানমন্ত্রীর

January 4, 2018 | 9:22 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: গণভবনে বৃহস্পতিবার ব্যস্ত দিন কাটবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সকাল ১০ টায় তার সঙ্গে সৌজন্য সাক্ষাতে যাবেন ঢাকায় সফররত কুয়েত আর্মড ফোর্সেস এর চিফ অব স্টাফ লে. জেনারেল মো. খালেদ আল খাদার।

এরপর সকাল সাড়ে ১০টায় নোয়াখালী এলাকার জলাবদ্ধতা নিরসনকল্পে বন্যা নিয়ন্ত্রণ ও নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে। সকাল সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী র‍্যাপিড পাস কার্যক্রমের উদ্বোধন করবেন। গণপরিবহনের জন্য সমন্বিত একই ই-টিকেট ব্যবহার করে বিভিন্ন পরিবহন মাধ্যমে যাতায়াতের সুবিধার্থে এই র‍্যাপিড পাস চালু করতে যাচ্ছে সরকার।

আজই প্রধানমন্ত্রী উদ্বোধন করতে যাচ্ছেন রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামের বাইরে দেশের প্রথম ফ্লাইওভার। সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় ফেনীর মহিপালে নির্মিত এই ফ্লাইওভার প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করার পর তা ব্যবহারের জন্য উন্মুক্ত করা হবে। গণভবন থেকে এই উদ্বোধন কর্মসূচি শুরু হবে দুপুর ১২টায়।

বিজ্ঞাপন

বিকেল সাড়ে তিনটায় প্রধানমন্ত্রীর বাড়িতে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ মহিলা জাতীয় ফুটবল দলের মেয়েরা। ভারতকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের শিরোপা জিতেছে এই মেয়েরা। তাদেরই সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী।

এছাড়াও বিকেল চারটায় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যাবেন বাংলাদেশ ছাত্রলীগের নেতারা। বাংলাদেশ আওয়ামী লীগের এই ভ্রাতৃপ্রতিম সংগঠনটির আজ ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সারাবাংলা/এমএম/এমএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন