বিজ্ঞাপন

কেন্দ্রীয় আ.লীগের অনুসরণে চট্টগ্রামে প্রচারপত্র বিতরণ

October 9, 2018 | 10:08 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: রাজধানীতে কেন্দ্রীয় আওয়ামী লীগের অনুসরণে বন্দরনগরী চট্টগ্রামেও প্রচারপত্র বিতরণ শুরু হয়েছে। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন এই কর্মসূচি শুরু করেছেন।

মঙ্গলবার (৯ অক্টোবর) সকালে নগরীর দক্ষিণ হালিশহরে সিমেন্ট ক্রসিং মোড় থেকে প্রচারপত্র বিতরণ শুরু করেন সুজন। এসময় আশপাশের ৪টি ওয়ার্ডের নেতাকর্মীরা সুজনের সঙ্গে ছিলেন।

প্রচারপত্রে বিএনপি-জামায়াতকে উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী শক্তি আখ্যায়িত করে তাদের প্রতিরোধ এবং আগামীতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় নেওয়ার আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

প্রচারপত্র বিতরণের সময় তাৎক্ষণিক সভায় সুজন বলেন, ‘একুশে আগস্টের হত্যাকারীদের যারা সহানুভূতি দেখাচ্ছেন, উসকানি এবং আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন, তারা সবাই সমান অপরাধী। তাদের সঙ্গে নিয়ে যারা জাতীয় ঐক্য করছে তারা জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবেন। এদের বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে চট্টগ্রামের কোথাও নাশকতা করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেন সুজন। এসময় আওয়ামী লীগের নেতাদের মধ্যে হাজী শফিউল আলম, জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, নূরুল আলম, হাজী মো. আসলাম উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন