বিজ্ঞাপন

বগুড়ায় বাসে পেট্রোল বোমা, আহত ২

October 10, 2018 | 2:30 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর বুধবার (১০ অক্টোবর) দুপুরে বগুড়ার শাজাহানপুরে নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে বাসটির দুই যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন, নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০)।

বিজ্ঞাপন

এদিকে হামলায় জড়িত সন্দেহে নূর মোহাম্মদ (৩০) নামে এক ব্যক্তিকে ধাওয়া করে আটক করেছে পুলিশ।  আটক ব্যক্তি বগুড়া জেলা যুবদলের সহকারী কৃষিবিষয়ক সম্পাদক বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুর ১টার দিকে নাবিল পরিবহনের একটি বাস নীলফামারী থেকে ঢাকা যাচ্ছিল। পথে বগুড়া-ঢাকা মহাসড়কের ফটকি ব্রিজ সংলগ্ন রাধার ঘাট এলাকায় ৮/১০ জন এসে বাসে পেট্টোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে বাসে সিটে আগুন ধরে যায় এবং ধোঁয়ার সৃষ্টি হলে যাত্রীরা চিৎকার শুরু করে। পরে গাড়ি থামিয়ে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে।
পুলিশ এসে আহতরদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ঢাকাগামী কোচে পেট্রোল বোমা হামলায় দুই নারী যাত্রী সামান্য আহত হয়েছেন। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে তিনি বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন