বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে পুলিশ হত্যা মামলার আসামি গ্রেফতার

October 10, 2018 | 5:20 pm

।। নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: জেলার আড়াইহাজারে উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন হত্যা মামলার আসামি বিল্লালকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১০ অক্টোবর) সকালে উপজেলার পূর্বকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শফিউল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত বিল্লাল ওই এলাকার বাসিন্দা। সে দীর্ঘদিন থেকে পলাতক ছিলো। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ২০১১ সালের ১৭ জুন দিনগত রাত ২টায় আড়াইহাজার উপজেলার দুর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া কদমীর চর এলাকায় আসামি ধরতে বিশেষ অভিযানে যান এসআই আহসানউল্লাহর নেতৃত্বে এসআই নাসির সিরাজী, রফিকুল ইসলামসহ কনস্টেবলরা। অভিযানে পুলিশ কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী এ কে এম ফাইজুল ইসলাম ডালিমের ৪ সমর্থককে একটি হত্যা মামলায় গ্রেফতার করে ট্রলারযোগে ফেরার পথে মেঘনা নদীর কালাপাহাড়িয়া এলাকায় আসমিপক্ষের ৪০-৫০ জন লোক ইটপাটকেল, বল্লম, দা ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায় এবং আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। হামলায় এসআই রফিকুল ইসলাম ও আহসানসহ চার পুলিশ সদস্য আহত হন।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিখোঁজ থাকার ৩৪ ঘণ্টা পর খাগকান্দা ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়া মেঘনা নদীর তীর থেকে এসআই নাসির উদ্দীন সিরাজীর উদ্ধার করা হয় লাশ। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) আহসানউল্লাহ বাদী হয়ে ৪৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ওই সময় নিহত নাসির সিরাজীর স্ত্রী কোহিনূর সিরাজী, ছোট ছেলে ফয়সাল সিরাজী ও এক মাত্র মেয়ে নাহিদা সুলতানা দাবি করেছিল এসআই নাসির সিরাজীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন