সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হেলিকপ্টার বিধ্বস্ত: অল্পে রক্ষা সাগর, ফেরদৌস আরা, ব্রাউনিয়াসহ ৬

অক্টোবর ১১, ২০১৮ | ৩:৫৫ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে ইঞ্জিন ত্রুটির কারণে চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ছয় জনকে বহনকারী একটি হেলিকপ্টার আছড়ে পড়েছে। তবে দুর্ঘটনার কবলে পড়লেও আরোহী সবাই অক্ষত রয়েছেন।

https://www.youtube.com/watch?v=cJ1KMyXgWrY

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ।

বিজ্ঞাপন

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সারাবাংলাকে জানান, চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণ কিশোরী নের্টওয়াকের পরিচালক ফারজানা ব্রাউনিয়াসহ পাঁচ জন গোদাগাড়ীতে একটি অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান শেষে তারা ঢাকায় ফিরছিলেন। হেলিকপ্টরটি যাত্রী নিয়ে উড্ডয়নের পর নির্মাণাধন একটি ভবনের পাশে আছড়ে পড়ে।

হেলিকপ্টারের ছয় আরোহীর সবাই সুস্থ আছেন এবং তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান ওসি জাহাঙ্গীর।

সারাবাংলা/এমএইচ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন