বিজ্ঞাপন

এলডিপি মহাসচিব মুক্তিযোদ্ধা রেদোয়ানকে রোমে সংবর্ধনা

October 11, 2018 | 5:14 pm

।। ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়েছে ইতালির রাজধানী রোমে।

বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির উদ্যোগে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণের অভিজ্ঞতা তুলে ধরেন। তিনি বলেন, আমরা যুদ্ধ করেছিলাম অর্থনৈতিক মুক্তির জন্য, আমাদের দেশের সার্বভৌমত্ব রক্ষা ও স্বাধীনভাবে বেঁচে থাকার জন্য। কাজেই এই দেশের কল্যাণের জন্য আমাদের সবসময়ই কাজ করতে হবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির প্রধান উপদেষ্টা দিদারুল আবেদিন বলেন, একজন মুক্তিযোদ্ধার একমাত্র পরিচয় তিনি মুক্তিযোদ্ধা, যিনি নিজের জীবন উৎসর্গ করে দেশকে স্বাধীন করেছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির আহ্বায়ক কমিটির আহ্বায়ক জিয়াউল হক জিয়া এবং পরিচালনা করেন বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম প্রধান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির উপদেষ্টা নজরুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ইতালির সভাপতি হুমায়ুন কবির।

বৃহত্তর কুমিল্লার নেতারা ছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বরিশাল বিভাগ সমিতির সভাপতি কামরুল আহসান মিন্টু, ফয়েজ আহমেদ, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহীন মিয়া, নব জাগরণ নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতা, সহসাংগঠনিক সম্পাদক শিমু অন্যন্যা।

আরও উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালির আহ্বায়ক কমিটির সদস্য দীন মোহাম্মদ, রোমান উদ্দিন, মাসুদ পারভেজ, কসবা মানবকল্যাণ সমিতির সভাপতি রিয়াজ মোল্লা, নাঙ্গলকোট উপজেলা সমিতির সভাপতি লোকমান হোসেন ও সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ, নবীনগর উপজেলা সমিতির সভাপতি মাহিনুর হাসান, চৌদ্দগ্রাম উপজেলা সমিতি ইতালির সভাপতি সুমন আহমেদ, সাবেক আহ্বায়ক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ।

পরে বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালি, চৌদ্দগ্রাম উপজেলা সমিতি ও নাঙ্গলকোট ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন