বিজ্ঞাপন

মেসি-সুয়ারেজ-ইনিয়েস্তারা নেই

January 4, 2018 | 12:57 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

সেল্টাভিগোর বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচ দিয়ে নতুন বছর শুরু করতে যাচ্ছে বার্সেলোনা। তবে, কাতালানদের নতুন বছরের প্রথম ম্যাচে মাঠে নামবেন না লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তারা। তাদের বিশ্রামে রাখা হয়েছে। সেল্টার মাঠে আতিথ্য নেবে আরনেস্টো ভালভারদের শিষ্যরা।

বড়দিন ও নতুন বছরের ছুটি কাটিয়ে বার্সেলানায় ফিরেছেন মেসি-সুয়ারেজরা। ফিরেছেন আর্জেন্টাইন তারকা ডিফেন্ডার হাভিয়ের মাশ্চেরানো। সেল্টার বিপক্ষে বার্সার ঘোষিত স্কোয়াডে আছেন মাশ্চেরানো। কোপা দেল রে’র ম্যাচে বিশ্রামে থাকলেও লা লিগায় পরের ম্যাচেই মাঠে নামবেন মেসি-সুয়ারেজ-ইনিয়েস্তা। আগামী সপ্তাহে স্প্যানিশ লিগে লেভান্তের মুখোমুখি হবে কাতালান ক্লাবটি।

কোপা দেল রে’র এই ম্যাচে মেসি-সুয়ারেজ না খেললেও বার্সার জার্সিতে মাঠে নামার কথা ইনজুরি কাটিয়ে ফেরা ফরাসি তরুণ ওসমান ডেম্বেলের। মৌসুমের শুরুতেই ইনজুরির কারণে লম্বা একটা সময় মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারের জায়গায় আনা এই ফরাসি তারকাকে।

বিজ্ঞাপন

বার্সার স্কোয়াড: সিলেসেন, টার স্টেগেন, সেমেদো, সার্জি রবার্তো, জেরার্ড পিকে, ভারমায়েলন, মাশ্চেরানো, বুসকেটস, জরদি আলবা, লুকাস ডিগনে, ইভান রেকিটিক, পাওলিনহো, ডেনিস সুয়ারেজ, আন্দ্রে গোমেজ, অ্যালেক্সি ভিদাল, আলেনা এবং আরনাইজ।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন