বিজ্ঞাপন

ইরাকের বিপক্ষে মেসিবিহীন আর্জেন্টিনার বড় জয়

October 12, 2018 | 1:35 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ অক্টোবর) ব্রাজিলের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। এর আগেই বৃহস্পতিবার (১১ অক্টোবর) ইরাকের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় তুলে নিয়েছে লিওনেল মেসিবিহীন আর্জেন্টিনা।

বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াদের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে এই ম্যাচে লাউটারো মার্টিনেজ, রবার্তো পেরেইরা, হের্মান পেস্সেইয়া ও ফ্রাঙ্ক সেরভি। এ জয়ে নেইমার বাহিনীর বিপক্ষে দারুণ আত্মবিশ্বাস পাবে লিওনেল স্কালোনির ছাত্ররা।

শুরুতে মাঠে নেমে ম্যাচের ১৮ মিনিটেই গোল পান লাউটারো মার্টিনেজ। তাতেই এগিয়ে যায় আর্জেন্টিনা। এরপর ঘুরে দাঁড়াতে লড়াই চালিয়ে গেলেও প্রথমার্ধে ১-০তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় এশিয়ার দেশ ইরাক। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ম্যাচের ৫৩ মিনিটে গোল করেন রবার্তো পেরেইরা (২-০)। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি ইরাক। তবে ম্যাচের ৮২ মিনিটে হের্মান পেস্সেইয়া ও যোগ করা মিনিটে ফ্রাঙ্ক সেরভির গোলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ অক্টোবর) সুপার ক্লাসিকোতো চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে মেসিবিহীন আর্জেন্টিনা। এর আগে গত মাসে কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে ড্র করেছিল আর্জেন্টিনা। অন্যদিকে, শুক্রবার (১২ অক্টোবর) স্বাগতিক সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। বিশ্বকাপের পর এল সালভেদর (৫-০) ও আমেরিকার (২-০) বিপক্ষে দুটি ম্যাচেই জিতেছে ব্রাজিল।

দিনের অন্য ম্যাচে এবার রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলো থেকে ছিঠকে পড়া স্পেন ফিরেছে স্বরুপে। গ্যারেথ বেলের ওয়েলসকে এই ম্যাচে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রামোস-ইস্কোরা।

বিজ্ঞাপন

তবে চোটের কারণে এই ম্যাচ ছিলেন রিয়াল মাদ্রিদের তারকা বেল।

ওয়েলসের কার্ডিফে এই ম্যাচে স্পেনের হয়ে জোড়া গোল করেন পাকো আলকাসের। একটি করে গোল করেন সার্জিও রামেস ও মার্ক বার্ত্রা।

ওয়েলসের হয়ে একমাত্র গোলটি করেন স্যাম ভোকস।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন