বিজ্ঞাপন

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

October 15, 2018 | 10:40 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহের শহরতলী আকুয়া এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ পায়েল নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এঘটনায় আরও আহত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মো. জাকির হোসেন।

সোমবার (১৫ অক্টোবর) মধ্যরাতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম হেরোইন ও ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ কামাল আকন্দ জানান, গোয়েন্দা পুলিশের দুইটি টিম শহরতলীর আকুয়া দরগাপাড়া এলাকায় পৌছলে অজ্ঞাতনামা ৫/৬ জন মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি ছুড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

বিজ্ঞাপন

গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। শীর্ষ মাদক ব্যবসায়ী পায়েল গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত পায়েল শহরের পুরোহিত পাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে। সে পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি। তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ ১১ টিরও বেশি মামলা রয়েছে।

এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

আরও পড়ুন: টাঙ্গাইলে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী দলের নেতা নিহত

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন