বিজ্ঞাপন

কিশোরগঞ্জে জোড়া খুন মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড, ২১ জনের যাবজ্জীবন

October 16, 2018 | 5:35 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে জোড়া খুনের মামলার রায়ে চার জনকে মৃত্যুদণ্ড ও ২১ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের সাজা দিয়েছেন জেলার তৃতীয় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক। দণ্ডপ্রাপ্ত আসামিদের প্রত্যেককে একলাখ টাকা করে অর্থদণ্ডও করা হয়। অর্থদণ্ড অনাদায়ে অতিরিক্ত আরও দুই বছর করে সশ্রম কারাদণ্ডের সাজা দেন আদালত।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে ওই আদালতের বিচারক মো. আবু তাহের এ রায় দেন। এ সময় দণ্ডপ্রাপ্ত ২৫ জন আসামির সবাই এজলাসে উপস্থিত ছিলেন। রায়ের পরপরই আসামিদের সবাইকে কারাগারে পাঠানো হয়।

আলোচিত এই মামলার রায়ে মৃত্যুদণ্ডের সাজা পাওয়া আসামিরা হলেন— আলামিন, মিজানুর রহমান, নাজমুল ও স্বপন মিয়া। এই মামলার বাদী ও আসামিদের সবাই করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

বিজ্ঞাপন

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ২৪ আগস্ট করিমগঞ্জ উপজেলার দেহুন্দা গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে কোবাদ মিয়া ও তার সহযোগী জাকারুলকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আসামিরা। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় কোবাদ মিয়ার স্ত্রী সুজাতা আক্তার বাদী হয়ে করিমগঞ্জ থানায় ২৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ তদন্ত শেষে ২৫ জনকে আসামি করে অভিযোগপত্র আদালতে দাখিল করে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন