রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

এবার সুশান্তের বিরুদ্ধে অভিযোগ

অক্টোবর ১৯, ২০১৮ | ৭:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সুশান্ত সিং রাজপুত আর সঞ্জনা সাংঘি একসঙ্গে ‘কিজি অউর ম্যানি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছিলেন। সব কিছু ঠিকই চলছিল। ছবির কাজও প্রায় গুছিয়ে এনেছিলেন পরিচালক। সুশান্ত-সাঞ্জনার মধ্যে তৈরী হয়েছিল চমৎকার বন্ধুত্ব। কিন্তু সবকিছু গোলমেলে করে দিয়ে সুশান্তের বিরুদ্ধে যৌন হেনস্তা অভিযোগ এনেছেন সঞ্জনা।

কয়েক মাস আগেই মুখ খুলেছেন অভিনেত্রী সঞ্জনা। ‘কিজি অউর ম্যানি’ ছবির নায়িকা এবার অভিযোগ তুলেছেন, তার সঙ্গে অশ্লীল আচরণ করেছেন সুশান্ত। সেই সঙ্গে তাকে যৌন হেনস্তা করেছেন। সঞ্জনা জানিয়েছেন, সুশান্তের বিরুদ্ধে মুখ খুলতে চেয়েও তিনি পারেননি, কারণ তাকে পরিচালক চুপ করতে বলেছিলেন। তবে ঘটনার কথা মুহূর্তে ছড়িয়ে পড়তে থাকে।

বিজ্ঞাপন

সেই ঘটনা প্রসঙ্গে অবশ্য মুখ খুলেছেন সুশান্তও। তিনি জানিয়েছেন, তার ভাবমূর্তি নষ্ট করতেই এসব কথা বলছেন সাঞ্জনা। পাশাপাশি,সাঞ্জনার সঙ্গে তার কী কথা হয়েছে, সেই চ্যাটের স্ক্রিনশটও প্রকাশ করেছেন সুশান্ত। প্রশ্ন তুলেছেন, তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ঘিরে।

এদিকে, ঘটনার প্রেক্ষিতে ছবির পরিচালক মুকেশ ছাবরা সুশান্তের পাশে দাঁড়িয়েছেন। তিনি জানান সেটে এমন কোনও ঘটনাই ঘটেনি যা নিয়ে এত হইচই করতে হবে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন