বিজ্ঞাপন

জাতীয় পার্টির মহাসমাবেশ শনিবার, ব্যাপক শোডাউনের প্রস্তুতি

October 19, 2018 | 10:39 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের আগে দলের সামর্থ্য প্রদর্শন করতে শনিবার (২০ অক্টোবর) মহাসমাবেশ করবে জাতীয় পার্টি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সকাল ১১টায় মহাসমাবেশ শুরু হবে।

পার্টির সূত্র জানায়, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মহাসমাবেশে বিপুলসংখ্যক নেতা-কর্মীর উপস্থিতি নিশ্চিত করতে সব রকম উদ্যোগ নেওয়া হয়েছে। বড় ধরনের শোডাউন করার মধ্য দিয়ে জাতীয় পার্টির নেতারা নিজেদের শক্তির পরিচয় দিতে চান।

মহাসমাবেশে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এবং জাপা ও জোটের শীর্ষ নেতারা বক্তব্য রাখবেন।

বিজ্ঞাপন

মহাসমাবেশ থেকে আগামী নির্বাচন, জোট গঠনসহ রাজনৈতিক গুরুত্বপূর্ণ বার্তা দেবেন সাবেক এই রাষ্ট্রপতি। পাশাপাশি তিনি দলীয় নেতা-কর্মীদের নানান দিক-নির্দেশনা দেবেন।

শুক্রবার (১৯ অক্টোবর) দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে সভামঞ্চ পরিদর্শন করেন জাপা মহাসচিব। এ সময় তিনি বলেন, মহাসমাবেশে সারাদেশ থেকে লাখ লাখ জনতা যোগ দেবে। এই সমাবেশ হবে আগামী রাজনীতির টার্নিং পয়েন্ট। এই সমাবেশ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দেশবাসীকে নতুন বার্তা দেবেন।

সারাবাংলা/এএইচএইচ/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন