বিজ্ঞাপন

‘রাজাকার, জঙ্গিদের পুনর্বাসনে ওকালতি করছেন ড. কামাল’

October 20, 2018 | 9:40 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলছেন, ড. কামাল হোসেন বাংলাদেশের গণতন্ত্রে রাজাকার, জঙ্গি ও অপরাধীদের আবারও আমদানি-পুর্নবাসনে ওকালতি শুরু করেছেন। বিএনপি-জামায়াত কামাল হোসেনকে ঢাল হিসেবে ব্যবহার করছেন।

শনিবার (২০ অক্টোবর) বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জেলা জাসদের সভাপতি এম.সবেদ আলীর বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন। এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় জাসদ নেতারা উপস্থিত ছিলেন। মন্ত্রী এরপর আলমডাঙ্গা সরকারি হাইস্কুল মাঠে উপজেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, নিয়ম-কানুন নিয়ে কোনো রাজনৈতিক দলের অন্য কোনো দলের সঙ্গে সংলাপের সুযোগ নেই। আইন-কানুন বদলের প্রয়োজন মনে করলে ১৪ দলীয় বা মহাজোট নিবৃাচন কমিশনের সঙ্গে বসবে। যুক্তফ্রন্ট হঠাৎ গজিয়ে ওঠা একটি ফ্রন্ট। খুনের আসামি তারেক রহমান ও বেগম খালেদা জিয়াসহ সকল কারাগারে বন্দি জঙ্গি, সন্ত্রাসী, ৭১ এর খুনি, ৭৫ এর খুনি, একুশে আগস্টের খুনি, মানুষ পোড়ানো খুনিসহ তাবত অপরাধীদের মুক্তির দাবি তাদের প্রধান দাবি।

বিজ্ঞাপন

ডিজিটাল নিরাপত্তা আইন প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘আইনটি সংসদে পাস হয়েছে সাইবার জগৎ বা ডিজিটাল সমাজের নিরাপত্তা বিধানের জন্য, নারী-শিশুসহ রাষ্ট্রের নিরাপত্তায়। এর সঙ্গে গণমাধ্যমের কোনো সম্পর্ক নেই।’

এদিকে বিকেলে আলমডাঙ্গা উপজেলা জাসদের আয়োজনে সরকারি হাইস্কুল ফুটবল মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু।

উপজেলা জাসদের সভাপতি মোল্লা  গোলাম সরোয়ারের সভাপতিত্বে জনসভায় স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনে মহাজোটের মনোনয়নপ্রত্যাশী জেলা জাসদের সভাপতি এম.সবেদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি রবিউল আলম, কেন্দ্রীয় জাসদের সহসভাপতি শফিউদ্দিন মোল্লা ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আকসিজুল ইসলাম রতন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন