বিজ্ঞাপন

হেমন্তে আসছে ‘দহন’

October 23, 2018 | 4:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গেল কোরবানীর ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে ‘দহন’ সিনেমার নির্মাণ শুরু করেছিল জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে প্রচুর বিস্ফোরণের দৃশ্য থাকায় ঈদে মুক্তি দেয়ার লক্ষ্য থেকে সরে আসে প্রতিষ্ঠানটি। কারণ ভিএফএক্সের কাজের জন্য আরও সময় নিতে চাচ্ছিলেন ছবিটির পরিচালক রায়হান রাফি। এছাড়াও ছবিটির প্রথম সিনেমাটোগ্রাফার কাজটি ছেড়ে দেয়ায় অনেক দৃশ্যের পুনঃদৃশ্যায়নও করতে হয়েছে তাকে।


আরও পড়ুন :  এবারের উচ্চাঙ্গসংগীত উৎসব ফেব্রুয়ারিতে


বিজ্ঞাপন

এতকিছু গুছিয়ে ছবিটির দৃশ্যধারণের কাজ শেষ করেছেন পরিচালক। এখন সম্পাদনার টেবিলে তুলির শেষ আঁচর দিচ্ছেন তিনি। ঠিক করা হয়েছে ছবিটির মুক্তির তারিখও। নভেম্বরের ১৬ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দহন’। জাজ মাল্টিমিডিয়ার প্রধান আবদুল আজিজ গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন।

‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়াও অভিনয় করেছেন জাকিয়া বারী মম। বাংলাদেশের রাজনৈতিক বাস্তবতায় এগিয়েছে ছবিটির গল্প, যেখানে একটি সুন্দর প্রেম ও তার বিয়োগান্তক পরিণতি দেখানো হবে। ছবিতে সিয়াম নেশাগ্রস্ত যুবক আর পূজা গার্মেন্ট কর্মীর চরিত্রে অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

আবদুল আজিজ বলেন, ‘দহন নিয়ে আমি স্বপ্ন দেখছি। প্রযোজক হিসেবে এই ছবিটি আমাকে অন্যরকম মর্যাদায় নিয়ে যেতে পারে। বদলে দেয়ার যে স্বপ্ন নিয়ে সিনেমায় এসেছিলাম এই ছবিটি হয়তো আমার সেই স্বপ্ন পূরণ করবে।’

মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে ‘দহন’ সিনেমার চমকচিত্র [ফার্স্ট লুক] ও ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে একটি গান প্রকাশ করেছে জাজ। দুটো নিয়েই বেশ আলোচনা-সমালোচনা ঢাকার সিনেমা পাড়ায়।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরেও রাফি-সিয়াম-পূজা ট্রায়ো বেশ ভালোই চমক দেখিয়েছে। তাদের ‘পোড়ামন ২’ ছবিটি দর্শকদের প্রশংসার পাশাপাশি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে।

সারাবাংলা/টিএস/পিএম


বিজ্ঞাপন
আরও পড়ুন :

দীপিকার প্রেমিকেরা

পাঁচ দিনেই মুনাফার ঘরে ‘দেবী’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : চঞ্চল চৌধুরী। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন