রবিবার ২৪ মার্চ, ২০১৯ ইং , ১০ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ড. কামাল খুনিদের সঙ্গে ঐক্য করছেন : তথ্যমন্ত্রী

অক্টোবর ২৩, ২০১৮ | ১০:৪৩ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ময়মনসিংহ : ড. কামাল হোসেন আগুন সন্ত্রাসী, যুদ্ধপরাধী ও খুনিদের বাঁচাতে তাদের নিয়ে ঐক্য করছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মন্ত্রী বলেন, তিনি এখন বিএনপি-জামায়াতের খোঁয়াড়ে ঢুকে পরেছেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়া আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জাসদের আয়োজনে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বিজ্ঞাপন

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমানসহ জামায়াতের কোনো রাজাকারের এই বাংলাদেশে জায়গা হবে না বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, নির্বাচন সঠিক সময়েই হবে। বাংলাদেশে আর সামরিক ও জঙ্গি সরকার হবে না।

ফুলবাড়িয়া জাসদ সভাপতি আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় সাবেক ভিসি জাসদ স্থায়ী কমিটি সদস্য ড. আনোয়ার হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, শফিউদ্দিন মোল্লা, অধ্যাপক মুখলেছুর রহমান, মির্জা আনোয়ারুল হক, সায়মন কনক, মনির হোসেন, জেলা সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক রতন সরকার প্রমুখ। এ সময় বিভিন্ন উপজেলা থেকে আসা নেতা কর্মীরা অংশ নেয়।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন