বিজ্ঞাপন

‘মাতাল’ আসছে শুক্রবার

October 24, 2018 | 12:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অনেক দিন পর মাইক্রোফোন হাতে দাঁড়ালেন দেবাশীষ বিশ্বাস। ‘পথের প্যাচালী’র মতো জনপ্রিয় কোন টিভি শো নয়, দেবাশীষ এসেছেন নির্মাতা শাহীন সুমনের ‘মাতাল’ ছবিটির প্রচারণায়। ‘মূলধারার বাংলা সিনেমার প্রচারণায় সাধারণ একজন পরিচালকের হয়ে অন্য পরিচালককে খুব একটা কথা বলতে দেখা যায় না।’ এই বাক্য স্মরণ করিয়ে দিয়ে দেবাশীষ বললেন, ‘মাতাল যদি বাণিজ্যিক সফলতা পায় তাহলে এটা সিনেমার জন্যই ভালো হবে।’

দেবাশীষের এই বক্তব্য সত্য মানছেন ‘মাতাল’ ছবির পরিচালক শাহীন সুমনও। সঙ্গে তিনি এও যোগ করেছেন, ‘ছবিটি নিশ্চিতভাবেই সফল হবে। আমি চেষ্টা করেছি সব ধরণের দর্শকের ভালো লাগবে এমন একটি সিনেমা নির্মাণ করতে। ছবির গল্পটি অদ্ভুত সুন্দর। গানগুলো শুনতে যেমন সুন্দর এর দৃশ্যায়নও করেছি চমৎকার ভাবে। আমার মনে হয় না, দর্শকেরা ছবিটি ফিরিয়ে দেবে। আমি আশাবাদী মাতাল বাম্পার ব্যবসা করবে।’

বিজ্ঞাপন

আসছে শুক্রবার [২৬ অক্টোবর] সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মাতাল’। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অধরা খান। এছাড়াও মিশা সওদাগর অভিনয় করেছেন ছবিটির প্রধান খল চরিত্রে। ছবিটির প্রচারণায় এসেছিলেন সাইমন-অধরাও। ছবিটি নিয়ে দুজনেই বলেছেন মন খুলে।

অধরা খান বলেন, ‘মাতাল নিয়ে অনেক ঘটনা ঘটে গেল। আমি কিছুটা চিন্তিত ছিলাম। এখন অবশ্য সেই দুশ্চিন্তা কেটে গেছে। শুক্রবারে সবাই মিলে একসঙ্গে মাতাল দেখবো। এই ছবিতে আমি একজন উঠতি নায়িকার চরিত্রে অভিনয় করেছি। নায়িকা হয়ে নায়িকার চরিত্রে অভিনয় করা অনেক সহজ। তাই এখানে অনেক সাবলীলভাবে অভিনয় করতে পেরেছি। আমার বাকী সিনেমাগুলো থেকেও এখানে আমি ভালো অভিনয় করতে পেরেছি।’ সাইমন জানালেন, তার ক্যারিয়ারের অন্যতম সেরা একটি ছবি হতে যাচ্ছে মাতাল।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা থাকলেও আইনি জটিলতায় তা পিছিয়ে যায়। এর আগে, গত সপ্তাহেই মুক্তি পেয়েছে অধরার প্রথম সিনেমা ‘নায়ক’। সেই ছবিটিও এখন পর্যন্ত ভালোই ব্যবসা করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন