বিজ্ঞাপন

৫ জানুয়া‌রি বিএনপির রাজনৈতিক আত্মহত্যা দিবস : কাদের

January 5, 2018 | 5:44 pm

স্টাফ ক‌রেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

৫ জানুয়া‌রি বিএন‌পির রাজ‌নৈ‌তিক আত্মহত্যা দিবস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে এক জনসভায় তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ  নির্বাচনে য‌দি তারা না আসে তাহলে আরেকবার আত্মহত্যা করবে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ধৈর্য্য ধরতে হবে। গণতন্ত্র, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে নৌকাকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ  এবং দেশের মানুষের জন্য আজ গণতন্ত্রের বিজয় দিবস। আর বিএনপির এবং সাম্প্রদায়িক অপশক্তির রাজনৈতিক আত্মহত্যার দিবস আজ।

বিএনপি নেত্রী বলেছেন পদ্মা সেতু ভাঙ্গা-চোরা এ কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বিএনপি নেত্রীকে উদ্দেশ্য করে বলেন, ‘এতো কথা বলেন, যান গিয়ে দেখে আসুন সেখানে স্প্যান বসেছে।’

অনুষ্ঠানে খালেদা জিয়ার মামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মামলা করেছে তত্ত্বাবধায়ক সরকার, বেগম জিয়ার পছন্দের সরকার। আওয়ামী লীগ না। আপনার মামলার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই।

বিজ্ঞাপন

তিনি খালেদা জিয়াকে বলেন, যদি ক্ষমতা থাকে নির্বাচন ঠেকাতে আসুন। আগুন সন্ত্রাস, পেট্রোল বোমা দিয়ে যদি কোনো নাশকতা করে নির্বাচন ঠেকানোর চেষ্টা করেন তবে জনগণকে সঙ্গে নিয়ে আপনাদের কঠোরভাবে দমন করা হবে। কোথাও পালাতে পারবেন না। নির্বাচনে আপনারা না আসলে সে দায় কারো না। টাইম এন্ড টাইড ওয়েট ফর নান।

জনসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এবং অন্যান্য নেতৃবৃন্দ।

সারাবাংলা/এমএমএইচ/টিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন