বিজ্ঞাপন

জাজ-এর প্রশংসায় নায়ক ফারুক

October 27, 2018 | 11:49 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে হতাশা যেন দিনকে দিন বাড়ছে। সিনেমা হল সংকট, মানসম্মত সিনেমা নির্মাণ না হওয়াসহ দীর্ঘশ্বাস ফেলার নানা কারণ আছে। তবে এরকম পরিস্থিতিতে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নিয়মিত মানসম্মত সিনেমা নির্মাণ করার চেষ্টা করছে। সেকারণে জাজ মাল্টিমিডিয়ার প্রশংসা করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের আহ্ববায়ক চিত্রনায়ক ফারুক।

শুক্রবার (২৬ অক্টোবর) তিনি অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমার সংবাদ সম্মেলনে। সেখানে ফারুক বলেন, ‘আমাদের সিনেমা কোথায় ছিল আর এখন কোথায় এসে পৌছেছে! ভাবতে অবাক লাগে। ভালো সিনেমা হচ্ছেনা। সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে। একমাত্র জাজ মাল্টিমিডিয়া ভালো সিনেমা বানিয়ে যাচ্ছে। এছাড়া আর কেউ নেই। কাউকে দেখিওনা। এতে এপ্রিয়শিয়েট করার কিছু নেই। আবার ভালো-মন্দ বলারও কিছু নেই। যেটা সত্য সেটা বললাম।’

অনুষ্ঠানে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ উপস্থিত ছিলেন। তবে ফারুকের বক্তব্যের আগেই শুভেচ্ছা বক্তব্য দিয়ে চলে যান।

বিজ্ঞাপন

এদিকে বাংলা সিনেমার এই মিয়া ভাই সিনেপ্লেক্সে বিশ্বাসী নন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেপ্লেক্স বলে কোন জিনিস আমি বিশ্বাস করিনা। ওটা অন্য জিনিস। আমি চাই সিনেমা হল, যেখানে আটশো থেকে এক হাজার লোক সিনেমা দেখতে পারবে।’

এসময় তিনি বাংলাদেশের সিনেমার উন্নতির পথে অন্তরায় হয়ে থাকা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। তিনি আশা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সিনেমা শিল্প উন্নতির দিকে এগিয়ে যাবে।

সারাবাংলা/আরএসও/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন