বিজ্ঞাপন

শাহরুখ খানের জন্মদিনে আসছে ‘জিরো’র ট্রেলার

October 31, 2018 | 6:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন মানে ভক্তদের বাড়তি উচ্ছ্বাস। ঐদিন দিনভর প্রিয় অভিনেতার বাড়ির সামনে ভীড় লেগে থাকে। ভালোবাসায় সিক্ত হন তিনি। আগামী ২ নভেম্বর শাহরুখ খান ৫৩ বছর বয়সে পা দেবেন। একই দিনে মুক্তি দেয়া হবে তার নতুন সিনেমা ‘জিরো’র ট্রেলার। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

প্রিয় নায়কের জন্মদিনে তার অভিনীত সিনেমার ট্রেলার মুক্তি দেয়া ভক্তদের জন্য বাড়তি পাওনা বলা যায়। ট্রেলার প্রকাশের জন্য জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হবে। সে অনুষ্ঠানে শাহরুখ খান ছাড়াও উপস্থিত থাকবেন সিনেমার দুই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। মূলত ভক্তদের সঙ্গে সিনেমা নিয়ে যোগাযোগ স্থাপনের জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সিনেমায় শাহরুখ খান অভিনয় করেছেন বামনের চরিত্রে। সিনেমার কাহিনী সম্পর্কে এর আগে পরিচালক আনন্দ এল রাই সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‘আমি অপূর্ণতা উদ্‌যাপন করতে চেয়েছিলাম। মানুষের মধ্যে যে অপূর্ণতা থাকে, আমি সেটিকে উদ্‌যাপন করতে চেয়েছি। সম্পূর্ণ মানুষ হওয়ার মধ্যে কোনো কৃতিত্ব নেই। অসম্পূর্ণতারও নিজস্ব এক সৌন্দর্য আছে।’

বিজ্ঞাপন

এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড ভাইজান সালমান খানকে। রেড চিলিস এবং কালার ইয়োলো প্রোডাকশন্সের যৌথ প্রযোজিত সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ২১ ডিসেম্বর।

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন