বিজ্ঞাপন

মুক্তি পেলো ‘আসমানী’, এগিয়ে যাচ্ছে ‘দেবী’

November 2, 2018 | 2:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহে মাত্র একটি সিনেমা মুক্তি পেয়েছে দেশের প্রেক্ষাগৃহগুলোতে। মুক্তিপ্রাপ্ত সিনেমাটির নাম ‘আসমানী’। দেশব্যাপী ৬০টি প্রেক্ষাগৃহে আজ (২ নভেম্বর) থেকে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন এম সাখাওয়াৎ হোসেন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পী এবং সুস্মী রহমান। এটি সুস্মীর অভিনীত প্রথম সিনেমা।

সিনেমাটির কাহিনীর শাখা প্রশাখা গজিয়েছে আসমানী নামের একটি মেয়েটিকে কেন্দ্র করে। পুরো সিনেমায় তার জীবন যন্ত্রণার ছবি ফুটে উঠেছে। পল্লীকবি জসিমউদ্দীনের বিখ্যাত কবিতা ‘আসমানী’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি।

অন্যদিকে নতুন করে হলের সংখ্যা বেড়েছে ‘দেবী’ সিনেমার। অনম বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তির তৃতীয় সপ্তাহে এসে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। প্রথম সপ্তাহে ‘দেবী’ মুক্তি পেয়েছিল ২৮ টি প্রেক্ষাগৃহে, দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে দাঁড়ায় ৩৫ টিতে।

বিজ্ঞাপন

প্রতি সপ্তাহে ‘দেবী’র হল সংখ্যা বাড়ায় ব্যবসায়িকভাবে সফলই বলা যায় ‘দেবী’ সিনেমাকে। যদিও এর আগে সিনেমাটির পরিবশেক আব্দুল আজিজ জানিয়েছিলেন, মাত্র পাঁচ দিনেই সিনেমাটি মুনাফার ঘরে ঢুকেছে।

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটিতে অভিনয় করেছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়াসহ আরও অনেকে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন