বিজ্ঞাপন

ময়মনসিংহে আলাদা ‘বন্দুকযুদ্ধে’ ২ জনের মৃত্যু

November 3, 2018 | 10:20 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ : ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে দুইটি কথিত বন্দুকযুদ্ধে দুইজন মারা গেছেন।

শুক্রবার দিবাগত রাতে মুক্তাগাছার রসুলপুরের কাঁঠালিয়া ঝলই ব্রিজ ও সদর উপজেলার চরনিলক্ষীয়া ইউনিয়নের সাহেব কাচারী এলাকায় এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মুক্তাগাছার আমদালিয়া গ্রামের মুস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহেল কাফি (৩১) ও সদরের কালিবাড়ি গুদারাঘাট এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে আলমগীর(২৭)।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার রাত পৌনে ২ টার দিকে মুক্তাগাছার রসুলপুরের কাঁঠালিয়া ঝলই ব্রিজ এলাকায় অভিযান চালান ডিবি সদস্যরা। এসময় সন্ত্রাসীদের সঙ্গে ডিবি সদস্যদের গোলাগুলি হয়। এতে আব্দুল্লাহেল কাফি মারা যান। তিনি মুক্তাগাছার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী এবং সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলেও জানান ওসি।

এছাড়া সদর উপজেলার চরনিলক্ষীয়া ইউনিয়নের সাহেব কাচারী এলাকায় আরেক বন্দুকযুদ্ধে মারা যান আলমগীর। ওসি জানিয়েছেন, তিনি মাদক ব্যবসা করতেন।

নিহত দুইজনের বিরুদ্ধেই অস্ত্র, মাদক, ডাকাতি ও ছিনতাইসহ আটটিরও বেশি মামলা রয়েছে। এছাড়াও তারা পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন।

বিজ্ঞাপন

এসব বন্দুকযুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক নাজিম উদ্দিন, সহকারী উপপরিদর্শক মো. মজিদ, পুলিশ কনস্টেবল ইব্রাহীম, সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন নামে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন