বিজ্ঞাপন

‘সংলাপে আমাদের একটাই দাবি, আমরা কত আসন পাব’

November 3, 2018 | 7:15 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জামালপুর: সরকারের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ব্যর্থ হয়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সংলাপে যাবে কোনো শর্ত ছাড়াই। আমাদের একটাই দাবি, আমরা কত আসন পাব।

শনিবার (৩ নভেম্বর) বিকেলে জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে উপজলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ্যে এরশাদ বলেন, তারা গণভবনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সংলাপে গিয়েছিলেন অনেকগুলো দাবি নিয়ে। ফলে সেই সংলাপ ব্যর্থ হয়েছে। আমাদের কোনো শর্ত নেই।

বিজ্ঞাপন

খালেদা জিয়াকে ইঙ্গিত করে এরশাদ বলেন, ‘বিনা দোষে আমাকে ছয় বছর জেলে থাকতে হয়েছে। আর আপনি আদালতের মাধ্যমে ১০ বছরের সাজাপ্রাপ্ত হয়েছেন। আপনি আর বের হতে পারবেন না। আপনার ছেলেও দেশে ফিরতে পারবে না।’

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘এ দেশে এখন দুইটি দল। তাহলো আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। এরশাদ বলেন, আমরাও চাই সব দলের অংশগ্রহণে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হোক, যাতে মানুষ ভোট দিতে পারে।’

জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব রহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার ও ইসলামপুর উপজেলা জাতীয় পাটির আহবায়ক মোস্তফা আল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন