বিজ্ঞাপন

প্রিয়াঙ্কার বিয়ে, শাহরুখের রসিকতা…

November 4, 2018 | 5:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট । ।

বিজ্ঞাপন

শাখরুখ আর প্রিয়াঙ্গা চোপড়াকে নিয়ে এক সময় খানিক জল ঘোলা হয়েছিল। তবে সেটিকে বেশি বাড়তে দেনননি বুদ্ধিমান শাহরুখ আর তার স্ত্রী গৌরি খান। ভালো লাগার সম্পর্ককে পেছনে ফেলে শাহরুখ-প্রিয়াঙ্কার মুখ দেখাদিখ বন্ধ তাও অনেক দিন। এবার প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে মুখ খুললেন কিং খান। ‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’- নাম না করে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে প্রসঙ্গে এমন মন্তব্যই করলেন তিনি। তবে একই মন্তব্যে দীপিকা-রণবীরকে অনেক ভালবাসা জানিয়েছেন শাহরুখ।


আরও পড়ুন :  একসঙ্গে শাহরুখ-সালমান-বানসালী


‘জিরো’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সংবাদমাধ্যমের পক্ষ থেকে প্রিয়ঙ্কা-দীপিকার বিয়ে প্রসঙ্গে কিং খানকে প্রশ্ন করায় কিছুটা বিরক্তি ও কিছুটা রসিকতা মিশিয়ে তিনি বলেন, ‘ব্যাপারটা ভাল যে সবাই বিয়ে করছে। কিন্তু এতে আমার কী করণীয়? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। ওরা বিয়ে করছে এটা ওদের কাছে খুব সুখ আর আনন্দের। এরপর সন্তান হবে। তাতেও বা আমি কী করব? আমার যা করার ছিল, তা আমি করে ফেলেছি। আমি কী একের পর এক বিয়ে করে যাব?’- শেষটা রসিকতায় শেষ করেন শাহরুখ।

শাহরুখের এমন মন্তব্যের পর সংবাদমাধ্যমের একটি অংশের দাবি, হয়তোবা প্রিয়াঙ্কার নাম নেয়ায় বিষয়টি ভালোভাবে নেননি শাহরুখ। তাই নাম না করে রসিকতার সুরে বিষয়টি হালকা করেছেন তিনি। যদিও দীপিকার বিয়ে নিয়ে যথেষ্ট উত্তেজিত দেখিয়েছে শাহরুখকে।

বিজ্ঞাপন

বড় ভাইয়ের মত দীপিকাকে অভিনন্দন জানিয়ে তিনি বলেছেন, ‘দীপিকার প্রতি আমার ভালবাসা রইল। সৃষ্টিকর্তা ওদের সুখ আর সমৃদ্ধি দিক। খবরটা পাওয়ার পরের দিনই আমি ওকে ফোন করেছিলাম, বলেছিলাম আমার মতো তোমাদেরও বিবাহিত জীবন সুখের হোক।’

ইতিমধ্যেই খবর এসেছে, প্রিয়ঙ্কার বিয়েতে নাকি তাঁর প্রাক্তনরা উপেক্ষিত থাকবেন। যার মধ্যে শাহিদ কাপুর, হরমন বাওয়েজা যে থাকছেন না সেটি নিশ্চিত। তালিকায় আছেন আরও একজন। এই ‘আরেক জন’ খুব সম্ভবত শাহরুখ খান- কানাঘুষা বলিউডে। তবে তা নিশ্চিত জানা যাবে ২ ডিসেম্বর।

তবে ইতালির লেক কোমোতে অনুষ্ঠিত দীপ-বীরের বিয়েতে কিং খান যে উপস্থিত থাকছেনই, সে ব্যাপারে নিশ্চিত সবাই।

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

মহাখালীতে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স

যুক্তরাষ্ট্রে গেলেন ‘দেবী’

মম চিত্তে মৃন্ময়ী মৌসুমী

বলিউডের ছোট্ট ‘ভূত’


Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন