বিজ্ঞাপন

চরিত্রের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা!

November 6, 2018 | 1:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘জিরো’ সিনেমা নিয়ে প্রথম থেকেই মানুষের ভেতর আগ্রহ তৈরী হচ্ছে। সেই আগ্রহের পালে হাওয়া দিলো সিনেমার ট্রেইলার। অনলাইনে ট্রেইলারে প্রকাশ হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। বিষয়টি এমন যে দেখার তর সইছে না কারো।


আরও পড়ুন :  ‘মানুষ আমাকে ডায়নামিক অভিনেতা বলে’


এদিকে দ্বিতীয়বারের মতো এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে। এখন পুরোদমে চলছে সিনেমার প্রচারণার কাজ। প্রচারণার অংশ হিসেবে এই তিন তারকা একটি প্রচারণামূলক ভিডিওতে অংশগ্রহণ করেছেন। সেখানে উপস্থিত ছিলেন পরিচালনক আনন্দ এল রাই।

সেই ভিডিও থেকে জানা যায়, আনুশকা শর্মার চরিত্রটি পছন্দ ছিল ক্যাটরিনা কাইফের। ক্যাটরিনা বলেন, ‘আমি যখন সিনেমাটির স্ক্রিপ্ট পড়ি তখন আনুশকার চরিত্রটিকে ভালোবেসে ফেলি। চরিত্রটিতে অভিনয় করার জন্য পরিচালকের কাছে কেঁদেছিলামও।’

বিজ্ঞাপন

যদিও ক্যাটরিনা কথাটি মজার ছলে বলেছেন। তবে ট্রেইলার দেখে বোঝা যায় পর্দায় আনুশকা শর্মার উপস্থিতি বেশি। সেই সঙ্গে তার চরিত্রটিও ভিন্নমাত্রার। তাই ক্যাটরিনা আফসোস করতেই পারেন।

এই সিনেমায় শাহরুখ খান বামন চরিত্রে অভিনয় করেছেন। সালমান খানকেও দেখা যাবে অতিথি চরিত্রে। আগামী ২১ ডিসেম্বর ‘জিরো’ মুক্তি পাবে।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  ছোট পর্দায় আসছে ‘ডন’


বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন