বিজ্ঞাপন

লাভ জিহাদ বিতর্কে ‘কেদারনাথ’

November 6, 2018 | 2:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

সাইফকন্যা সারা আলী খানের বলিউড অভিষেক হতে যাচ্ছে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে। তিনি এই ছবিতে জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। অভিষেক কাপুর পরিচালিত সিনেমাটির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। টিজারে সারা আলী খান প্রশংসায় ভাসলেও বিপাকে পড়েছেন সিনেমার পরিচালক এবং প্রযোজক।


আরও পড়ুন :  নামের বানান ভুলকে অনভিপ্রেত বললেন ‘সা রে গা মা পা’ পরিচালক

সিনেমাটির বিরুদ্ধে ‘লাভ জিহাদ’ এর অভিযোগ আনা হয়েছে। কারণ সিনেমার কাহিনী হিন্দু ছেলে ও মুসলিম মেয়ের প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বিস্তৃত হয়েছে।

এ প্রসঙ্গে পরিচালক অভিষেক কাপুর ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ‘শেখর কাপুরের একটি কথা মনে পড়ে যাচ্ছে আমার। ভারতে হিন্দু আর মুসলিমের প্রেম নিয়ে সিনেমা বানানো যাবে না। বানালে এটি নানাবিধ সমস্যার ভেতর আটকে যাবে।’

বিজ্ঞাপন

এদিকে স্বল্প সময়ের টিজারে চুম্বন দৃশ্য রাখার জন্যও সমালোচিত হতে হচ্ছে পরিচালককে। এর জবাবে তিনি বলেন, ‘টিজারে চুম্বন দৃশ্য রাখায় অনেকে সমালোচনা করছেন। অনেকে জানতে চাইছেন, আমি কেনো ইচ্ছাকৃতভাবে টিজারে চুম্বন দৃশ্য রেখেছি? এটা আসলে অপ্রত্যাশিত বিষয়।’

‘কেদারনাথ’ প্রযোজনা করেছেন রনি স্ক্রিওয়ালা। আগামী ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। তবে এখন দেখার বিষয় বিতর্কের জেরে সারা আলী খানের প্রথম সিনেমাটি ঠিক সময়ে মুক্তি পায় কিনা!

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

ইউটিউবে রিয়েলিটি শো, বিচারক এ আর রাহমান

চরিত্রের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা!

‘মানুষ আমাকে ডায়নামিক অভিনেতা বলে’


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন