বিজ্ঞাপন

কপিলের শো প্রযোজনা করবেন সালমান

November 6, 2018 | 3:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রযোজনায় সালমান খান এখন নিয়মিতই বলা যায়। সিনেমায় ভালোই পয়সা ঢালছেন তিনি। অনেকগুলো সিনেমা প্রযোজনা করার পরিকল্পনা আছে বলিউড ভাইজানের। তবে তার আগে সালমান প্রযোজন করবেন কপিল শর্মার টিভি অনুষ্ঠান।


আরও পড়ুন :  লাভ জিহাদ বিতর্কে ‘কেদারনাথ’


কপিল শর্মা এখন জনপ্রিয় এক নাম। স্ট্যান্ড-আপ কমেডিতে তিনি হাসিয়েছেন পুরো ভারত। তার কথায় হাসেননি এমন লোক পাওয়া মুশকিল। ভারতের সীমানা পেরিয়ে তার জনপ্রিয়তা ছড়িয়েছে বিভিন্ন মুলুকে। কমেডি ছাড়াও এখন অভিনয়তেই সময় দিচ্ছেন কপিল শর্মা।

এর আগে তার নামে প্রচার হয়েছে দুটি কমেডি শো। শেষবার কিছু বিতর্কেও পড়েন কপিল শর্মা। তবে সব কিছু কাটিয়ে আবারও ফিরছেন তিনি। আর সেই ফেরায় তিনি সঙ্গে পাচ্ছেন বলিউড ভাইজান সালমান খানকে। চলতি বছরেই শুরু হবে কপিল শর্মার নতুন শো।

বিজ্ঞাপন

অন্যদিকে সালমান খানের আরও একটি টিভি প্রোডাকশনে প্রযোজনা করার কথা রয়েছে। একটি বায়োপিক সিরিজ নির্মাণের কথা রয়েছে তার। একজন পালোয়ানের জীবনী সিরিজ আকারে নির্মাণ করা হবে। সালমানের ভাই সোহেল খান অভিনয় করবেন সেই পালোয়ানের চরিত্রে।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

নামের বানান ভুলকে অনভিপ্রেত বললেন ‘সা রে গা মা পা’ পরিচালক

ইউটিউবে রিয়েলিটি শো, বিচারক এ আর রাহমান

চরিত্রের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা!

‘মানুষ আমাকে ডায়নামিক অভিনেতা বলে’


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন