বিজ্ঞাপন

‘টাইগার জিন্দা হ্যায়’-এর ১০ খবর

January 7, 2018 | 3:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

মুক্তির পর থেকে শুধু খবরই দিয়ে যাচ্ছে সালমান খানের এই ছবি। মাত্র ১৬ দিনের মাথায় ঘরে তুলেছে ৩০০ কোটি রুপি। এই হচ্ছে ছবির সর্বশেষ খবর। আর এ খবর জন্ম দিয়েছে আরও কিছু নতুন খবরের। সব মিলিয়ে নতুন খবরের সংখ্যা ১০।

দ্বিতীয় খবর- ‘টাইগার জিন্দা হ্যায়’ বলিউডের ইতিহাসে সবচেয়ে দ্রুততম সময়ে ৩০০ কোটি রুপি ব্যবসা করে নিয়েছে। আর ‘টাইগার জিন্দা হ্যায়’ হচ্ছে ২০১৭ সালে মুক্তি পাওয়া দ্বিতীয় ছবি যা পৌঁছেছে ৩০০ কোটির ক্লাবে। অন্যদিকে মুক্তি পাওয়া হলের সংখ্যার দিক দিয়েও ছবিটি ছাড়িয়ে গেছে ৩০০ কোটির সিল লাগানো আগের সব ছবিকে। টাইগারের হল সংখ্যা এখন ৫৭০০।

বলিউডের ইতিহাসে এ যাবতকালে ৩০০ কোটি রুপি ব্যবসা করেছে মোটে ৬টি ছবি। ‘টাইগার জিন্দা হ্যায়’ হচ্ছে তালিকার ৬ নম্বর নাম। তবে সবচেয়ে অবাক করা খবর হচ্ছে এই ৬টি ছবির তিনটিই সালমান খানের। বলিউডের আর কোনও অভিনেতার এমন রেকর্ড নেই।

বিজ্ঞাপন

‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক আলী আব্বাস জাফর ছবি করেন হিসেব করে, গুণে। তার দুটি ছবি জায়গা করে নিয়েছে ৩০০ কোটির সুপার এলিট ক্লাবে।

এবার আসা যাক ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ প্রসঙ্গে। ক্যাটরিনা কাইফ তার এতদিনের ক্যারিয়ারে শতকের আশপাশেই ঘোরাফেরা করছিলেন। ‘টাইগার জিন্দা হ্যায়’ আর পুরনো প্রেমিকের হাত ধরে এই প্রথম ৩০০ কোটির দরজা পার হলেন।

সারাবাংলা/পিএম/কেবিএন

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন