বিজ্ঞাপন

চাঁদপুরে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

November 7, 2018 | 6:19 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে কিশোরী জেসমিন হত্যা মামলায় আসামি সাইফুল ইসলামকে মৃত্যুদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। এছাড়া অপর দুই আসামি মো. মিরাজ বেপারী ও নুর ইসলাম ওরফে লেদাকে যাবজ্জীবন ও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন। আসামিরা গ্রেফতার হওয়ার পর জামিনে গিয়ে পলাতক রয়েছেন। তাদের অনুপস্থিতিতে এ রায় দেওয়া হয়।

হত্যার শিকার জেসমিন আক্তার ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ হরিণা গ্রামের চুন্নু মিয়ার মেয়ে।

বিজ্ঞাপন

মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাইফুল চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামের অলিউল্যা শেখের ছেলে। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত মিরাজ একই উপজেলার সোবহানপুর গ্রামের চুন্নু মেম্বারের ছেলে এবং নুর ইসলাম ওরফে লেদা একই উপজেলার পূর্ব গুলিশা গ্রামের মুসলিম রাঢ়ীর ছেলে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০১৫ সালের ২৫ জানুয়ারি রাতে আসামিরা সংঘবদ্ধ হয়ে জেসমিন আক্তারকে গণধর্ষণের পর হত্যা করে ফসলি জমিতে ফেলে যায়। ২৬ জানুয়ারি ভোরে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশকে জানায়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানার তৎকালীন সময়ের উপ-পরিদর্শক (এসআই) রহমান আলী বাদী হয়ে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন তদন্ত শেষে ওই বছরের ১০ মে আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে আদালত এই রায় দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন